আইসক্রিম বিক্রয়ে ২০% বৃদ্ধি ঘটাবে ভাদিলাল

আইকনিক আইসক্রিম ব্র্যান্ড ভাদিলাল ‘ওয়াহ্‌! ভাদিলাল!’ নামে একটি ক্যাম্পেন শুরু করল। এই ক্যাম্পেনের উদ্বোধনী অনুষ্ঠানে ভাদিলালের ব্র্যান্ড ডিরেক্টর আকাঙ্খা গান্ধি জানান, অতিমারির আগে ২০১৯-২০’তে ভাদিলাল ৬৫০ কোটি টাকার আইসক্রিম বিক্রয় করেছে। চলতি আর্থিক বৎসরে বিক্রয়ের পরিমাণ ৮০০ কোটি টাকা হবে বলে আশা করা হচ্ছে। ভাদিলাল এখন আইসক্রিম বিক্রয়ে ২০ শতাংশ বৃদ্ধি ঘটিয়ে অতিমারি-পূর্ব অবস্থায় ফিরে যাওয়ার দিকে লক্ষ্যস্থির করেছে।

ভাদিলালের প্রোমোটার গান্ধি পরিবারের তৃতীয় প্রজন্মের আকাঙ্খা বলেন, ভাদিলাল একটি ব্র্যান্ডের পরম্পরা। এরসঙ্গে নানা উপাদান, স্বাদ ও গন্ধের আইসক্রিমের রেঞ্জ জড়িত রয়েছে। ভাদিলাল গ্রাহকদের জন্য প্রিমিয়াম আইসক্রিমের যে রেঞ্জ এনেছে তা সকল প্রজন্মের কাছেই আদরণীয়। এজন্যই এককথায় বলা চলে: হর দিল বোলে ওয়াহ্‌! ভাদিলাল! আকাঙ্খা বলেন, রপ্তানিক্ষেত্রে ২০২০-২১ সালে ভাদিলাল আইসক্রিম ও অন্যান্য প্রসেসড ফ্রোজেন ফুডের টার্নওভার ২৫০ কোটি টাকা। এই অঙ্ক বর্তমান আর্থিক বৎসরে ৪০০ কোটি টাকায় পৌঁছে যাবে বলে তারা আশা করছেন।