অ্যাডভেঞ্চার বিভাগে আধিপত্য বিস্তারে নতুন ইয়েজদি অ্যাডভেঞ্চার

Estimated read time 1 min read

জাওয়া ইয়েজদি মোটরসাইকেল নতুন ইয়েজদি অ্যাডভেঞ্চার লঞ্চ করেছে। এটি একটি রি-ইঞ্জিনিয়ার করা এবং নতুন ডিজাইন করা বাইক যা অ্যাডভেঞ্চার ক্যাটাগরিতে জয়লাভের প্রতিশ্রুতি দেয়। ২,০৯,৯০০ টাকা থেকে শুরু (প্রাক্তন-শোরুম দিল্লি), এই বাইকটি অসাধারণ পারফরম্যান্স, বৈশিষ্ট্য এবং ডিজাইন নিয়ে গর্ব করে।

নতুন ইয়েজদি অ্যাডভেঞ্চার একটি ৩৩৪সিসি লিকুইড-কুলড ইঞ্জিন দ্বারা চালিত, যা ২৯.৬পিএস এবং ২৯.৯এনএম শক্তি সরবরাহ করে, একটি মসৃণ এবং আরও শক্তিশালী রাইড নিশ্চিত করে। উন্নত থার্মাল ম্যানেজমেন্ট এবং পারফরম্যান্সের জন্য বাইকটিতে একটি নতুন সেন্ট্রাল এক্সহস্ট রাউটিং রাখা হয়েছে। এর ক্লাস-লিডিং ২২০এমএম গ্রাউন্ড ক্লিয়ারেন্স এবং লং-ট্রাভেল সাসপেনশন উচ্চতর অফ-রোড ক্ষমতা এবং ট্যুরিং-এ আরাম প্রদান করে।

বাইকটির ডিজাইন একটি নতুন ইন্টিগ্রেটেড মেইন কেজ, নতুন ডেকাল প্যানেল এবং ফ্রেস কালারওয়ে দিয়ে নতুন করে সাজানো হয়েছে। নতুন ইয়েজদি অ্যাডভেঞ্চার রাইড মোড, টার্ন-বাই-টার্ন নেভিগেশন, ব্লুটুথ কানেকটিভিটি এবং সুরক্ষা এবং স্থায়িত্বের জন্য একটি শক্তিশালী নতুন সাম্প গার্ডের মতো উন্নত বৈশিষ্টের সঙ্গে আসে।

জাওয়া ইয়েজদি মোটরসাইকেলের সিইও আশিস সিং জোশির মতে, “ইয়েজদি অ্যাডভেঞ্চার সবসময় নিখুঁত ভারসাম্যকে মূর্ত করেছে, যে কোনও ভূখণ্ড জয় করার জন্য এর জন্ম৷ এখন, আমরা সেই ভারসাম্যকে নতুন আলফা-২ ইঞ্জিন, উন্নত বৈশিষ্ট্য এবং একটি অপরাজেয় মূল্য দিয়ে সংজ্ঞায়িত করছি৷ ” নতুন ইয়েজদি অ্যাডভেঞ্চার চারটি রঙে পাওয়া যায়: টর্নেডো ব্ল্যাক, ম্যাগনাইট মেরুন, উলফ গ্রে এবং গ্লেসিয়ার হোয়াইট। এর অপরাজেয় পারফরম্যান্স, বৈশিষ্ট্য এবং ডিজাইনের সঙ্গে, এই বাইকটি অ্যাডভেঞ্চার বিভাগে আধিপত্য বিস্তার করতে প্রস্তুত।

You May Also Like

More From Author