ভারতে ৩০০ টি ব্লু স্কোয়ার আউটলেটের সঙ্গে অসাধারণ মাইলফলক স্থাপন ইয়ামাহার

ইন্ডিয়া ইয়ামাহা মোটর (আইওয়াইএম), ভারত জুড়ে ৩০০টি ব্লু স্কোয়ার শোরুমে তার নেটওয়ার্ক পুনরুদ্ধার করার ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ মাইলফলক স্থাপন করেছে৷ এই কৃতিত্বটি ইয়ামাহা ব্লু থিমের অধীনে একটি শক্তিশালী নেটওয়ার্ক তৈরি করতে এবং গ্রাহকদের উচ্চতর এন্ড-টু-এন্ড অভিজ্ঞতা দিতে ইয়ামাহার চলমান উৎসর্গকে প্রতিফলিত করে। ২০১৮ সালে প্রবর্তিত ‘কল অফ দ্য ব্লু’ ব্র্যান্ড ক্যাম্পেইন গ্রাহক সম্পৃক্ততা বাড়ানো এবং একটি প্রিমিয়াম ইমেজ প্রতিষ্ঠার দিকে ইয়ামাহার যাত্রায় একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।

২০১৯ সালে, ইয়ামাহা এই প্রচারের অংশ হিসাবে ব্লু স্কয়ার শোরুমের ধারণা চালু করেছিল, যা গ্রাহকদের তাদের সমস্ত বাইক চালনার প্রয়োজনের জন্য একটি ব্যাপক সমাধান দিতে ডিজাইন করা হয়েছে। শোরুমগুলি গ্রাহকদের ইয়ামাহার ব্লু স্ট্রিকস রাইডার কমিউনিটির সঙ্গে যুক্ত হওয়ার জন্য একটি সমৃদ্ধ হাব হিসাবে কাজ করে। “ব্লু” থিম ব্র্যান্ডের গর্বিত রেসিং লিগ্যাসি, এবং “স্কোয়ার” ইয়ামাহার আনন্দদায়ক, খেলাচ্ছ্বল, এবং দু-চাকার আড়ম্বরপূর্ণ পরিসরের জন্য একটি কিউরেটেড প্ল্যাটফর্মের প্রতীক।

ইয়ামাহা মোটর ইন্ডিয়া গ্রুপ অফ কোম্পানিজ এর চেয়ারম্যান মিঃ ইশিন চিহানা, এই গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে তার উচ্ছ্বাস প্রকাশ করে বলেছেন, “দ্য কল অফ দ্য ব্লু- ক্যাম্পেইনের অধীনে সফলভাবে একটি উদ্যোগ সমাপ্ত করার কথা ঘোষণা করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত।“

ভারত জুড়ে ৩০০টি ব্লু স্কয়ার শোরুমের মধ্যে দক্ষিণ ভারতে ১২৯টি, পূর্বে ৮১টি, পশ্চিমে ৫৪টি এবং উত্তরে ৩৭টি আউটলেট রয়েছে৷ ইয়ামাহা তার ওয়েবসাইটে ব্লু স্কয়ার শোরুমের জন্য একটি আলাদা উৎসর্গ করেছে। গ্রাহকরা ব্লু স্কয়ার শোরুম সম্পর্কে আরও জানতে এই লিঙ্কে যান- https://www.yamaha-motor-india.com/yamaha-bluesquare.html