শাওমি ইন্ডিয়া একটি নতুন সাইন ল্যাঙ্গুয়েজ সাপোর্ট ফিচার চালু করেছে, যা সুলভ্য প্রযুক্তির প্রতি তাদের প্রতিশ্রুতিকে আরও শক্তিশালী করেছে। শ্রবণ ও বাক-প্রতিবন্ধকতা-যুক্ত ব্যবহারকারীদের জন্য যোগাযোগের ব্যবধান (communication gaps) দূর করার লক্ষ্যে এই পরিষেবাটি প্রশিক্ষিত ‘সাইন ল্যাঙ্গুয়েজ ইন্টারপ্রিটার্স’-এর মাধ্যমে ইংরেজি ও হিন্দি উভয় ভাষায় ‘পার্সোনালাইজড অ্যাসিস্ট্যান্স’ প্রদান করবে।
ব্যবহারকারীরা হোয়াটসঅ্যাপের মাধ্যমে শাওমি কাস্টমার কেয়ারের সঙ্গে যোগাযোগ করে ভার্চুয়াল পরামর্শের (virtual consultation) জন্য সুবিধাজনক সময় নির্ধারণ করে এই সহায়তা গ্রহণ করতে পারেন।
প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এই পরিষেবা পাওয়া যায়। অন্তর্ভুক্তি নিশ্চিত করতে ও উদ্ভাবনী প্রযুক্তির মাধ্যমে গ্রাহকদের অভিজ্ঞতা বাড়াতে শাওমির একটানা প্রচেষ্টারই প্রতিফলন এই উদ্যোগ।