ডিপিলেটরি পণ্যের বিশ্বনেতা ভিট® ব্র্যান্ড অ্যাম্বাসেডর ক্যাটরিনা কাইফের সাথে তার নতুন ক্যাম্পেইন শুরু করেছে৷ এই প্রচারাভিযানটি ভিটের কোল্ড ওয়াক্স স্ট্রিপস দিয়ে আধুনিক, বহুমুখী, আজকের যুবতী মহিলাদের প্রয়োজনীয়তা সজ্জিত করা এবং পূরণ করার উপর দৃষ্টি নিবদ্ধ করে৷
জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা পুনিত মালহোত্রা দ্বারা পরিচালিত, প্রচারাভিযান ‘দ্য বেটার ওয়ে টু ওয়াক্স’ শীর্ষক গ্রীষ্মের মাসগুলিতে মহিলাদের সাথে কথা বলে দ্রুত এবং কার্যকর হেয়ার অপসারণের সমাধান খুঁজছেন। অভিনেত্রী, উদ্যোক্তা এবং ফিটনেস উত্সাহী ক্যাটরিনা কাইফ পুরোপুরি একজন আধুনিক মহিলার গুণাবলীকে মূর্ত করেছেন। একজন সেলিব্রিটি থেকে একজন উদ্যোক্তা পর্যন্ত তার যাত্রা একটি শক্তিশালী উপস্থাপনা যা নিশ্চিত করে যে সে ভিট-এর জন্য উপযুক্ত। #TheBetterWayToWax হল ডিজিটাল এবং টেলিভিশন জুড়ে একটি ৩৬০-ডিগ্রি বিপণন প্রচারাভিযান যার লক্ষ্য ভিট কোল্ড ওয়াক্স স্ট্রিপগুলিকে একটি সহজে ব্যবহারযোগ্য পণ্য হিসাবে প্রতিষ্ঠিত করা যার কুল জেল মোম প্রযুক্তি ২৮-দিন পর্যন্ত মসৃণতা এবং সবচেয়ে ছোট হেয়ার অপসারণের মতো কার্যকর ফলাফলগুলি বাড়িতেই সরবরাহ করে। ভিট কোল্ড ওয়াক্স স্ট্রিপগুলি ভারত জুড়ে খুচরা দোকানে এবং ই-কমার্স ওয়েবসাইটগুলিতে ৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে উপলব্ধ৷
হাভাস ওয়ার্ল্ডওয়াইড ইন্ডিয়ার চেয়ারম্যান এবং চিফ ক্রিয়েটিভ অফিসার ববি পাওয়ার বলেছেন, “প্রচারণাটি এই অন্তর্দৃষ্টির উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে যে আজকের মহিলারা অনেক ভূমিকাই পালন করছে এবং ভিট হল নিখুঁত সুস্থতার অংশীদার যা তাদের জীবনযাপনের শ্রেষ্ঠত্ব দিতে, পাশাপাশি তাদের ব্যস্ত জীবনে নির্বিঘ্নে মানানসই।”