এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসে নতুন ব্র্যান্ডের পরিচয় এবং বিমানের লিভারির উন্মোচন

এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস এবং এয়ারএশিয়া ইন্ডিয়া, হল টাটার মালিকানাধীন সহযোগী সংস্থা, তারা বোয়িং ৭৩৭-৮ বিমানে ‘এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস’ নামে একটি নতুন ব্র্যান্ডিং চালু করেছে৷ আধুনিক এয়ারক্রাফটে গাঢ় রং এবং লিভারি রয়েছে, যা অতিথিদেরকে “ফ্লাই অ্যাজ ইউ আর” এর জন্য আমন্ত্রণ জানায়। এয়ারলাইনটির লক্ষ্য হল স্থান, মানুষ এবং সংস্কৃতির মধ্যে এক বিশেষ সংযোগ তৈরি করা, ভ্রমণের বিশেষ মুহূর্ত তৈরি করা, এবং ভারতীয়দের আন্তরিকতার সাথে পরিষেবা প্রদান করে নিজেকে আলাদা করা।

এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের চেয়ারম্যান ক্যাম্পবেল উইলসন এবং এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের ম্যানেজিং ডিরেক্টর অলোকে সিং, প্রথম ব্র্যান্ড-নতুন বোয়িং ৭৩৭-৮-এ ব্র্যান্ড আইডেন্টিটি, লোগো এবং এয়ারক্রাফ্ট লিভারির উদ্বোধন করেন, যা এয়ারলাইনের ৫৮ টি বিমানের বহরে দ্রুত বৃদ্ধি করতে সহায়তা করবে।

ক্যাম্পবেল উইলসন, চেয়ারম্যান, এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস, জানিয়েছেন, “এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস এবং এয়ার এশিয়া ইন্ডিয়ার এক হওয়ার ফলে এখন আমরা বিমান চলাচলের ল্যান্ডস্কেপের বিশেষ পরিবর্তন দেখতে পাচ্ছি। এয়ারের নতুন ব্র্যান্ড উপস্থাপন করতে পেরে আমরা গর্বিত ইন্ডিয়া এক্সপ্রেস, নতুন এয়ার ইন্ডিয়া গ্রুপের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ, প্রতিটি ভারতীয়কে সর্বোত্তম মূল্য, অ্যাক্সেসযোগ্যতা এবং অভ্যন্তরীণ এবং আঞ্চলিক সংযোগ প্রদানের জন্য এবং নতুন প্রজন্মের বিমান সংস্থা হওয়ার জন্য দায়ী৷ এই প্রচেষ্টাগুলির বিস্তৃত উচ্চাকাঙ্ক্ষা হল আরও ভাল করা ভারত এবং ভারতীয়দের একে অপরের সাথে এবং বিশ্বের সাথে সংযোগ তৈরি করা।”