তুর্কি এয়ারলাইন্সের “টুমরো অন-বোর্ড” শিরোনামে নতুন উদ্যোগ

৫ই জুন বিশ্ব পরিবেশ দিবসে তুর্কি এয়ারলাইনস তার সাস্টেনিবিলিটি ব্র্যান্ড “টুমরো অন-বোর্ড” চালু করেছে, “টুমরো অন-বোর্ড” এর সাথে মিল রেখে ইভেন্টটি সাস্টেনিবিলিটি ইন-ফ্লাইট প্রোডাক্ট এবং পরিষেবাগুলির একটি প্রদর্শনের সাথে বিমানের পুনঃনির্ধারিত অংশগুলি থেকে তৈরি আইটেমগুলির প্রদর্শনী উপস্থাপন করে৷ “টুমরো অন-বোর্ড” এর ভবিষ্যৎ লক্ষ্যের স্কোপ তৈরি করে এবং কর্পোরেট সংস্কৃতির অংশ হিসেবে যাত্রী ও বিনিয়োগকারীদের কাছে এই ব্যাপক দৃষ্টিভঙ্গি উপস্থাপন করাই এর লক্ষ্য।

“টুমরো অন-বোর্ড” বেশ কিছু মূল উদ্দেশ্য নিয়ে তৈরি করা হয়েছিল যেমনব্র্যান্ড ইমেজ বাড়ানো, সমস্ত স্থায়িত্বের বিবৃতিগুলির জন্য একীভূত বার্তা এবং ভিজ্যুয়াল ফ্রেমওয়ার্ক সরবরাহ করা, বিনিয়োগকারীদের কাছে টেকসই কার্যক্রমগুলিকে পদ্ধতিগতভাবে যোগাযোগ করা এবং যাত্রীদের টেকসই উদ্যোগে অংশ নেওয়ার সুযোগ নিশ্চিত করা। “টুমরো অন-বোর্ড” একটি ব্র্যান্ড হিসাবে কাজ করবে যা কোম্পানির সমস্ত স্থায়িত্ব চর্চা এবং যোগাযোগের প্রচেষ্টাকে গাইড করবে।

লঞ্চের বিষয়ে তুর্কি এয়ারলাইন্সের চিফ ইনভেস্টমেন্ট এবং স্ট্র্যাটেজি অফিসার Levent Konukc বলেছেন, “টুমরো অন-বোর্ড উদ্যোগ আমাদের পরিবেশগত প্রভাব কম করার এবং আমাদের সমস্ত ক্রিয়াকলাপে স্থায়িত্বের অনুশীলনগুলিকে উন্নত করার জন্য আমাদের প্রতিশ্রুতিকে মূর্ত করে। আমাদের স্থায়িত্বের প্রচেষ্টাগুলি সব স্টেকহোল্ডারদের কাছে ধারাবাহিকভাবে পরিষ্কার এবং সহজে অ্যাক্সেসযোগ্য হয় তা নিশ্চিত করে।”