টয়োটা কির্লোস্কার মোটর (টিকেএম) তাদের গ্রাহকদের এক বিস্তৃত মালিকানার অভিজ্ঞতা (কম্প্রিহেন্সিভ ওনারশিপ এক্সপিরিয়েন্স) প্রদানের জন্য ‘টি কেয়ার’ নামে একটি নতুন উদ্যোগ চালু করেছে। গ্রাহক সন্তুষ্টি বিধান ও লয়ালটি নিশ্চিত করতে এই উদ্যোগটি একটি সিঙ্গল ব্র্যান্ডের অধীনে বিভিন্ন পরিষেবা দেবে।
‘টি কেয়ার’-এর মূল বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে: (১) টি ডেলিভার: নতুন গাড়ি ডেলিভারির জন্য অনন্য লাস্ট-মাইল লজিস্টিক। (২) টি গ্লস: কম্প্রিহেন্সিভ কার ডিটেইলিং সার্ভিস। (৩) টি ওয়েব: টয়োটা গাড়ি কেনার জন্য অনলাইন প্ল্যাটফর্ম। (৪) টি অ্যাসিস্ট: ৫ বছরের জন্য ২৪/৭ রোডসাইড অ্যাসিস্ট্যান্স। (৫) টি সিকিউর: অতিরিক্ত ২ বছরের জন্য বর্ধিত ওয়ারেন্টি। (৬) টি স্মাইল: কাস্টমাইজযোগ্য প্রি-পেইড রক্ষণাবেক্ষণ প্যাকেজ। (৭) টি সাথ: সার্ভিস পার্টস-গুলির সময়মত ডেলিভারি ও বর্ধিত অ্যাক্সেস-যোগ্যতা। (৮) টি চয়েস: একাধিক সার্ভিস পার্টস অপশন্স। (৯) টি ইনস্পেক্ট: বিভিন্ন কার্যক্রমের জন্য ভেহিকেল ইনস্পেকশন সার্ভিস। (১০) টি স্পর্শ: গ্রামীণ গ্রাহকদের জন্য ওয়ান-স্টপ সল্যুশন। (১১) টি সার্ভ: মাল্টিব্র্যান্ড কার সার্ভিস নেটওয়ার্ক।
টিকেএম-এর সেলস, সার্ভিস অ্যান্ড ইউজড কার বিজনেসের ভাইস প্রেসিডেন্ট সাবরি মনোহর গ্রাহক সন্তুষ্টি বিধানের প্রতি কোম্পানির প্রতিশ্রুতি এবং গ্রাহক সম্পর্ক জোরদার করার ক্ষেত্রে ‘টি কেয়ার’-এর গুরুত্বের ওপর জোর দিয়েছেন। ভারত জুড়ে ১০০০-এরও বেশি কাস্টমার টাচ পয়েন্ট নেটওয়ার্কের সঙ্গে টিকেএম তার প্রোডাক্ট ও সার্ভিসের সহজলভ্যতা প্রদান করার লক্ষ্য নিয়েছে, যা তার গ্রাহকদের জন্য একটি নিরবচ্ছিন্ন ও সন্তোষজনক ওনারশিপ এক্সপিরিয়েন্স নিশ্চিত করে।