গ্রাহক পরিষেবা প্রদানে অপ্টিমাইজেশনকে অগ্রাধিকার দিচ্ছে Tokio

Edelweiss Tokio লাইফ ইন্স্যুরেন্স হল একটি নতুন যুগের জীবন বীমা কোম্পানি। যে তার ব্যবসা সম্প্রসারণের জন্য দীর্ঘমেয়াদী বিমা পলিসিকে মজবুত করে তুলতে চায়। সেই লক্ষ্যে  Tokio লাইফ ইন্স্যুরেন্স তার গ্রাহক পরিষেবার কথা মাথায় রেখে অপ্টিমাইজেশনকে অগ্রাধিকার দিচ্ছে।

এছাড়াও Edelweiss Tokio তার মানের প্যারামিটারের উন্নতি বাদ দিয়ে, জীবন বীমাকারী পণ্যগুলিতে উদ্ভাবনের ঐতিহ্যকে অব্যাহত রাখার দিকেও মনোনিবেশ করছে। গ্রাহকরা যেভাবে বীমায় ক্রয় এবং অনবোর্ডিং অনুভব করছেন তা বর্তমানে ব্যক্তিগতকরণ এবং আধুনিকীকরণের উপর ফোকাস করে।  

Edelweiss Tokio লাইফ ইন্স্যুরেন্সের এক্সিকিউটিভ ডিরেক্টর শুভ্রাজিৎ মুখোপাধ্যায় বলেন, গ্রাহক বেস শক্তিশালী করতে প্রাথমিকভাবে ৪টি গুণগত মানের ওপর জোড় দেওয়া হয়েছে। দাবি নিষ্পত্তির অনুপাত, স্থায়ী অনুপাত, অভিযোগ অনুপাত এবং নেট প্রমোটার স্কোর।