টাইডের নতুন ক্যাম্পেন #টাইডফরটাইম

পি-অ্যান্ড-জি’র লন্ড্রি ও ফ্যাব্রিক কেয়ার ব্র্যান্ড ‘টাইড’ একটি নতুন ফিল্মের মধ্য দিয়ে তাদের নতুন ক্যাম্পেন #টাইডফরটাইম শুরু করল। এই ক্যাম্পেনের মাধ্যমে টাইড দেশের অসংখ্য পরিবারের দিকে সকলের দৃষ্টি আকর্ষণ করছে, যেখানে প্রাত্যহিক কাজকর্মেই সবটুকু সময় ব্যয় হয়ে যায়, অন্য কিছু করার সময়ই থাকে না।

ইতিমধ্যে #টাইডফরটাইম ফিল্মটি ৩ মিলিয়নের অধিকবার দেখে ফেলেছেন দেশের মানুষ। এই ফিল্মে টাইড দেখিয়েছে কিভাবে অতিসহজে পরিবারের সদস্যরা সময় বের করে নিতে সক্ষম। ‘ডাবল পাওয়ার’ বিশিষ্ট টাইড দিয়ে ‘সুপিরিয়র ক্লিনিং’ পাওয়া সম্ভব – হাতে বা মেশিনে। ফলে কাচাকাচির জন্য সময় কম দরকার হয়।

পি-অ্যান্ড-জি ইন্ডিয়ার চিফ মার্কেটিং অফিসার ও ফ্যাব্রিক কেয়ারের ভাইস-প্রেসিডেন্ট শরৎ ভার্মা জানান, #টাইডফরটাইম দ্বারা তারা বর্তমান সময়ের পরিপ্রেক্ষিতে একটি প্রশ্ন তুলেছেন – ‘আমরা কি সত্যিই কোনও গুরুত্ত্বপূর্ণ কাজের জন্য আমাদের সময় ব্যয় করছি?’ একইসঙ্গে স্মরণ করিয়ে দেওয়া হচ্ছে টাইডকে কাজে লাগিয়ে ‘সুপিরিয়র ক্লিনিং’ পাওয়ার পাশাপাশি আমরা নিজেদের জন্য কিছু সময় বের করে নিতে পারি এবং তা কোনও প্রকৃত প্রয়োজনীয় কাজে ব্যয় করতে পারি।