বিশ্বব্যাপী সামাজিক গতিশীলতায় একটি লক্ষণীয় পরিবর্তন ঘটেছে কোভিড-পরবর্তী সময়কালে, বিশেষ করে ভারতে প্রাণবন্ত ও সক্রিয় জীবনযাত্রার প্রতি আগ্রহ বেড়েছে। এই পরিবর্তনটির চালক হল ক্রমবর্ধমান মধ্যবিত্ত শ্রেণী, জেন জেড-এর উত্থান এবং অনন্য অভিজ্ঞতার সন্ধানী সর্বসাধারন – যা পানের প্রবণতার এক নতুন দিকে ধাবিত হচ্ছে।
একটি বিখ্যাত ১২৫ বছরের পুরানো ব্র্যান্ড, ম্যাকডোয়েলস অ্যান্ড কোং (McDowell’s & Co) তাদের নতুন এক্স সিরিজ চালু করার মধ্য দিয়ে এই পরিবর্তনশীল পছন্দের প্রতি সাড়া দিচ্ছে। ম্যাকডাওয়েলসের এক্স সিরিজে অন্তর্ভুক্ত হয়েছে প্রিমিয়াম ভদকা, জিন, সিট্রন রাম ও ডার্ক রাম। প্রতিটি ভেরিয়েন্ট উচ্চমানের উপাদান থেকে তৈরি করা হয়েছে এবং মিশ্রণযোগ্যতা ও উদ্ভাবনী ককটেলের উপর জোর দেওয়া হয়েছে।
দুঃসাহসিক স্বাদ ও পরিশীলিত অভিজ্ঞতা প্রদানের মাধ্যমে সামাজিক সমাবেশগুলিকে নতুন করে সংজ্ঞায়িত করা এবং গ্রাহকদের ঐতিহ্য বজায় রেখে পরীক্ষা-নিরীক্ষা করতে উত্সাহিত করাই হল ম্যাকডাওয়েলসের এক্স সিরিজের লক্ষ্য।