‘দ্য এস্টি লডার কোম্পানিজ’ ২০২২ ব্রেস্ট ক্যান্সার ক্যাম্পেইন চালু করেছে

৩০ তম বার্ষিকীকে সম্মান জানাতে ২০২২ ব্রেস্ট  ক্যান্সার প্রচারাভিযান চালু করেছে দ্য এস্টি লডার কোম্পানিজ । সকলের জন্য ব্রেস্ট ক্যান্সার মুক্ত একটি বিশ্ব তৈরিতে সাহায্য করার জন্য ক্যাম্পেইনের লক্ষ্য অবিচল রয়েছে। এই ক্যাম্পেইনটি মহিলাদের অগ্রগতি এবং স্বাস্থ্যের ক্ষেত্রে ELC-এর সামাজিক বিনিয়োগের একটি ভিত্তি, যা বিশ্বব্যাপী ব্রেস্ট ক্যান্সার সম্প্রদায়কে ইতিবাচকভাবে প্রভাবিত করার জন্য সর্বত্র মানুষকে একত্রিত করে। গত পাঁচ বছরে ELCCF-এর ১৫ মিলিয়ন ডলার অনুদান ব্রেস্ট ক্যান্সারের বৈষম্য হ্রাস এবং ফলাফলের উন্নতির প্রচারাভিযানের লক্ষ্যকে ত্বরান্বিত করতে একটি নতুন BCRF গবেষণা উদ্যোগকে অর্থায়ন করবে।

একসাথে, ‘দ্য এস্টি লডার কোম্পানিজ’ ব্রেস্ট  ক্যান্সার ক্যাম্পেইন  এবং দ্য এস্টি লডার কোম্পানিজ চ্যারিটেবল ফাউন্ডেশন (ELCCF) বিশ্বব্যাপী ১০৮ মিলিয়ন ডলারের বেশি অর্থায়ন করেছে জীবন রক্ষাকারী গবেষণা, শিক্ষা এবং চিকিৎসা সেবার জন্য। এছাড়াও ব্রেস্ট ক্যান্সার রিসার্চ ফাউন্ডেশন (BCRF) এর মাধ্যমে ৮৬ মিলিয়ন ডলারেরও বেশি অর্থায়নে চিকিৎসা গবেষণা অনুদান করেছে।

ক্যাম্পেইনটি তার ৩০তম বার্ষিকীতে তার মিশনের সাথে সামঞ্জস্যপূর্ণ কিছু পদক্ষেপ নিতে চলেছে, যেমন মোবিলাইজ ইএলসি-এর উৎসাহী কর্মচারীদের একত্রিত করতে এবং বিশ্বব্যাপী ৬০টিরও বেশি সংস্থাকে সমর্থন করতে, এছাড়াও ব্রেস্ট   ক্যান্সারের বৈষম্য কমাতে ও স্বাস্থ্যের ফলাফলগুলিকে উন্নত করার উদ্দেশে ক্যাম্পেইন এর প্রচেষ্টাকে দ্বিগুণ করা এবং আরও অনেক কিছু।  দ্য এস্টি লডার কোম্পানিস ইনকর্পোরেটেড এর প্রেসিডেন্ট এবং চিফ এক্সিকিউটিভ অফিসার, ফ্যাব্রিজিও ফ্রেদা বলেন, “আজ, এটি সর্বত্র মানুষের মধ্যে কাজকে অনুপ্রাণিত করে চলেছে। একটি সৌন্দর্য অনুপ্রাণিত এবং মূল্য চালিত কোম্পানি হিসাবে আমরা ভবিষ্যতের দিকে তাকিয়ে আছি এবং যারা এই রোগে আক্রান্ত তাদের সবার জন্য ইতিবাচক পরিবর্তন আনতে প্রতিশ্রুতিবদ্ধ”।