পিরামল ফার্মা লিমিটেডের কনজিউমার প্রোডাক্টস ডিভিশন সম্প্রসারিত হয়েছে

পিরামল ফার্মা লিমিটেডের কনজিউমার প্রোডাক্ট ডিভিশন তাদের বেবি কেয়ার ব্র্যান্ড, লিটল’স – কমফি বেবি প্যান্টসের জন্য সেলিব্রিটি ব্র্যান্ড অ্যাম্বাসেডর করিনা কাপুর এবং সইফ আলী খানের সাথে তাদের নতুন ক্যাম্পেইন, ‘পাকড়া-পাকড়ি’ শুরু করার ঘোষণা করেছে। ক্যাম্পেইনটির লক্ষ্য হল লিটল’স-এর আরামদায়ক শিশুর প্যান্টের লঞ্চকে ব্যাপকভাবে বাজারে তুলে ধরা এবং এর সিঙ্গেলস প্যাক লঞ্চ করার ফলে নতুন অভিভাবকদের কাছে সাশ্রয়ী এবং অ্যাক্সেসযোগ্য করে তোলে। সিঙ্গেলস প্যাকের দাম হবে আকারের ভিত্তিতে – স্মল, মিডিয়াম এবং লারজ প্যাকের দাম হবে যথাক্রমে ৯ টাকা, ১০ টাকা এবং ১২ টাকা।

এই প্রচারাভিযানের মূল বক্তব্য হল, ‘পাকড়া-পাকড়ি খেলনা লিটল’স কা কাম হ্যায়, অর বাকি ছোটি ছোটি চিজো কা খেয়াল রাখনা লিটল’স কমফি বেবি প্যান্টস কা’। এই প্রচারাভিযান একটি শিশুর ঘুমের সময় এবং তাদের সক্রিয় খেলার সময়ের দিকে মনোযোগ আকর্ষণ করে। লিটল’স ডায়াপারের নতুন প্রোডাক্ট অফার করার লক্ষ্য হল শিশুর যত্নের চাহিদা পূরণ করা। অক্টোবর ২০২০-তে লঞ্চ করা, লিটল’স-এর কমফি প্যান্টসগুলি ১২ ঘন্টা শোষণ এবং ওয়েটনেস ইনডিকেটর সহ আসে যা শিশুকে সারাদিন আরামে খেলার স্বাধীনতা প্রদান করে।

নীতীশ বাজাজ, সিইও এবং পিরামল কনজিউমার প্রোডাক্ট ডিভিশন বলেছেন, “আমরা সইফ আলী খান এবং করিনা কাপুরের সাথে আমাদের বিদ্যমান সম্পর্ক চালিয়ে যেতে পেরে এবং আমাদের নতুন ক্যাম্পেইন চালু করতে পেরে আনন্দিত যা নতুন বাবা-মায়ের সাথে ভালভাবে অনুরণিত হয়, তাদের সন্তানকে আরামদায়ক রাখার প্রতিশ্রুতি দেয়।”