ভারতের ব্র্যান্ডেড আয়োডিনযুক্ত লবণ বিভাগের শীর্ষস্থানীয় সংস্থা টাটা সল্ট, তার আইকনিক জিঙ্গেল, ‘নমক হো টাটা কা, টাটা নমক’ পুনরুজ্জীবিত করে একটি নতুন প্রচারাভিযান শুরু করেছে, যার লক্ষ্য ভারতীয় যুবকদের সাথে অনুরণিত করা। ‘নমক হো টাটা কা, টাটা নামক’ জিঙ্গেলের ২.০ সংস্করণটি ভারতীয় পরিবারগুলিতে এর স্থায়ী উপস্থিতিকে নতুন করে তুলে ধরেছে।
ওগিলভির দ্বারা কল্পিত, প্রচারাভিযানটিতে ১১ টি লাইট-হার্টেড ফিল্ম দেখানো হয়েছে যা দৈনন্দিন জীবনে জিঙ্গেলের উপস্থিতি প্রদর্শন করে কোম্পানিকে একটি সর্বব্যাপী ‘দেশকানামক’ ব্র্যান্ডে পরিণত করেছে। টাটা সল্ট গ্রাহক সংযোগকে শক্তিশালী করতে এবং আধুনিক গ্রাহকদের মূল্যবোধ ও আকাঙ্ক্ষার সাথে সারিবদ্ধ করার জন্য ব্র্যান্ড অভিজ্ঞতার উন্নয়ন ঘটিয়েছে, যা কোম্পানিকে একটি প্রিয় ব্র্যান্ড হিসাবে প্রতিষ্ঠিত করছে।
ক্যাম্পেইন সম্পর্কে মন্তব্য করতে গিয়ে, টাটা কনজিউমার প্রোডাক্টস-এর প্যাকেজড ফুডস – ইন্ডিয়া, প্রেসিডেন্ট দীপিকা ভান বলেছেন, “টাটা সল্ট, ভারতের একটি বিশ্বস্ত এবং দায়িত্বশীল ব্র্যান্ড, ১৯৮০-এর দশক থেকে তার আইকনিক জিঙ্গেল পুনরায় নতুন করে লঞ্চ করেছে, যার লক্ষ্য তার গ্রাহকদের সাথে আরও গভীরভাবে সংযোগ স্থাপন করা এবং স্বাস্থ্য ও সুখের প্রচার করা।” ফিল্মটি দেখার জন্য https://www.youtube.com/watch?v=cfU2RARBZLs -এই লিংকে ক্লিক করুন।