টাটা মোটরস তার পরিষেবা নেটওয়ার্ক প্রসারিত করেছে

ভারতের নেতৃস্থানীয় স্বয়ংচালিত ব্র্যান্ড টাটা মোটরস ২১-২২ অর্থবছরে যাত্রীবাহী গাড়ির জন্য ১৬০টি নতুন পরিষেবা ওয়ার্কশপ যোগ করার ঘোষণা করেছে যাতে ১লা এপ্রিল ২০২২ পর্যন্ত মোট ৭০৫টি কর্মশালায় পৌঁছানো যায়৷ এই সম্প্রসারণটি এফওয়াই২২-তে সার্ভিসড গাড়ির ৩০% বৃদ্ধি সহ ৪৮৫টি শহরে পরিষেবার কভারেজ বাড়াতে সাহায্য করেছে৷

কোম্পানি এজসার্ভ নামে একটি অনন্য টু হুইলার ভিত্তিক পরিষেবা চালু করেছে যার লক্ষ্য গ্রাহকদের ডোরস্টেপে একটি নিরাপদ পরিষেবার অভিজ্ঞতা প্রদান করা। এটি গ্রাহকদের জন্য অনেক সুবিধা প্রদান করে। এটি টাটা মোটরস-এর জন্য গ্রাহক ধরে রাখার একটি মাধ্যম হবে এবং গ্রাহকদের আনন্দ বৃদ্ধি করবে। প্রতিটি এজসার্ভ ইউনিট বাইকের পিছনে মাউন্ট করা ৩টি ইউটিলিটি বক্স সহ একটি বিস্তৃত কিট নিয়ে আসে। এই বাক্সগুলি খুচরা যন্ত্রাংশ, একটি ভ্যাকুয়াম ক্লিনার, একটি জ্যাক এবং জ্যাক স্ট্যান্ড এবং বেশ কয়েকটি হ্যান্ড টুল দিয়ে প্যাক করা হয়। টাটা মোটরস এটাও নিশ্চিত করবে যে সিনিয়র টেকনিশিয়ানরা পরিষেবা প্রদান করবে তারা সুসজ্জিত এবং যথাযথ আইডি কার্ড বহন করে। কোম্পানী কর্মশালায় মেরামতের আদেশ নিবন্ধনের প্রক্রিয়াটিকে ডিজিটালাইজ করেছে। নেটওয়ার্কের নাগালের উন্নতি এবং এজসার্ভ-এর মতো উদ্যোগের প্রবর্তন গ্রাহক ধরে রাখা এবং ব্র্যান্ড সচেতনতা বাড়ানোর ক্ষেত্রে গুরুত্বপূর্ণ প্রমাণিত হবে।

টাটা মোটরস প্যাসেঞ্জার ভেহিকেলস লিমিটেড-এর কাস্টমার কেয়ার, ডোমেস্টিক এবং ইন্টারন্যাশনাল বিজনেসের প্রধান মিঃ ডিম্পল মেহতা বলেছেন, “আমরা নিশ্চিত যে এই ধারণাটি আমাদের গ্রাহকদের সাথে আরও ভাল সম্পর্ক তৈরি করবে এবং আরও বেশি ভোক্তা আনুগত্য অর্জনে আমাদের সাহায্য করবে।”