টাটা এআইজি জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি, ভারতের একটি অন্যতম বীমা প্রদানকারী সংস্থা, তাদের লেটেস্ট ব্র্যান্ড ক্যাম্পেইন, ‘পরিবারের মতো পাশে, সব সময় তোমার সাথে’ চালু করেছে। ক্যাম্পেইনটি জীবনের সকল পর্যায়ে প্রিয়জনের পাশে থাকার সেই অব্যক্ত কিন্তু গভীর আশ্বাসকে ফুটিয়ে তুলেছে। জীবনের বিভিন্ন পর্যায়ে এই বিষয়টি প্রকাশ করার জন্য এই ক্যাম্পেইনটি বাবা ও ছেলের গভীর সম্পর্ককে তুলে ধরেছে, যা বেশিরভাগ সময়েই অব্যক্ত রয়ে যায়। টিবিডব্লিউএ-র তৈরি এই ক্যাম্পেন ফিল্মটি বাবা ও ছেলের জীবনের বিভিন্ন পর্যায়গুলি দেখিয়েছে। শুরুতেই দেখা যায়, ছোট ছেলেকে স্নেহের সাথে তার বাবা আগলে রাখেন এবং একটি নিরাপত্তার অনুভূতি তৈরি করে। ছেলেটি বড় হতে থাকলে, বাবা তার পড়াশোনায় গাইড করেন, ক্যারিয়ারের পথে পাশে থাকেন। পরবর্তীতে দায়িত্বের ভার পাল্টে ছেলেটি তার বাবার সুস্থতা ও ভালো থাকা নিশ্চিত করে। এই ফিল্মটি তুলে ধরে যে নিরাপত্তা কেবল বড় কোনো মুহূর্তে নয়, বরং সেই ছোট ছোট মুহূর্তগুলোর মধ্যেই লুকিয়ে থাকে, যা সম্পর্কের আসল অর্থকে গড়ে তোলে।
এই প্যান-ইন্ডিয়া ক্যাম্পেনটি ছয়টি আঞ্চলিক ভাষায় টেলিভিশন, ডিজিটাল প্ল্যাটফর্ম, সোশ্যাল মিডিয়া, ইন্টারনেট, ওটিটি এবং আউটডোরসহ বিভিন্ন মাধ্যমে প্রচারিত হবে, যাতে প্রতিটি নাগরিকের কাছে পৌঁছানো যায়। এই প্রসঙ্গে শেখর সৌরভ, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং মার্কেটিং হেড, টাটা এআইজি, বলেন, ” আমাদের এই ক্যাম্পেনটি বাবা-ছেলের সম্পর্কের সেই শক্তিশালী বন্ধনকে তুলে ধরেছে, যা বেশিরভাগ সময়ই আলোচিত হয় না। বড় হওয়ার সাথে সাথে তারা একে অপরের প্রতি ভালোবাসা প্রকাশ করতে সংকোচ বোধ করলেও, প্রয়োজনের সময় সবসময় পাশে থাকে। আমরা এর মাধ্যমে বোঝাতে চাই যে হেলথ ইন্স্যুরেন্সও পরিবারের মতোই, যা জীবনের অনিশ্চয়তার মধ্যেও অটুট প্রতিশ্রুতি ও সহায়তা নিয়ে পাশে থাকে।”
টাটা এআইজি-র হেলথ ইন্স্যুরেন্স প্ল্যানগুলি প্রচুর কভারেজ প্রদান করে, যা হাসপাতালে ভর্তি, আউটপেশেন্ট কেয়ার এবং জটিল রোগের ক্ষেত্রে আর্থিক সুরক্ষা নিশ্চিত করবে। এছাড়াও, এটি নারীদের স্বাস্থ্য সমস্যা যেমন PCOS ও বন্ধ্যাত্বের জন্য বিশেষ অ্যাড-অন কভারেজ এবং মানসিক স্বাস্থ্য সহায়তা হিসেবে স্ক্রিনিং ও থেরাপির সুবিধা দেয়।