টাটা এআইএ’র দৃষ্টিভঙ্গী: গ্রাহকদের ‘ফিকর-মুক্ত’ জীবন

ভারতের অন্যতম শীর্ষস্থানীয় জীবন বীমা সংস্থা ‘টাটা এআইএ লাইফ ইন্স্যুরেন্স’ (টাটা এআইএ) তাদের নতুন ব্র্যান্ড পজিশনিং থিম ‘হর ওয়াক্ত কে লিয়ে তৈয়ার’ লঞ্চ করেছে। নতুন থিমটি বিভিন্ন সমাধানের মাধ্যমে গ্রাহকদের সঙ্গে সংযুক্ত থাকতে এবং তাদের ফিকর-মুক্ত জীবনযাপন করতে সক্ষম করবে। নতুন পজিশনিং সুরক্ষার উপর টাটা এআইএ’র   নজর প্রসারিত করবে। এটি টাটা এআইএ’কে আরও বেশি প্রাসঙ্গিক হয়ে উঠতে সক্ষম করবে।

অঞ্চল, লিঙ্গ, বয়স ইত্যাদি নির্বিশেষে বেশিরভাগ গ্রাহকদের পছন্দ হিসেবে ‘হর ওয়াক্ত কে লিয়ে তৈয়ার’ প্রস্তুত হয়েছে। এটি বিশেষত তরুণ ও মধ্যবয়সীদের অনুপ্রাণিত করবে। এটি প্রাণবন্ত, কর্মমুখী ও ইতিবাচক হিসেবে বিবেচিত হয়ে ‘আপনার সঙ্গে’ মনোভাব তৈরি করে। ‘হর ওয়াক্ত কে লিয়ে তৈয়ার’ হিংলিশ ও আরও ৬টি ভাষায় নির্মিত হয়েছে।এই নতুন ব্র্যান্ড থিমটির কেন্দ্রে রয়েছেন টাটা এআইএ-র ব্র্যান্ড অ্যাম্বাসাডর, ভারতের কিংবদন্তি ক্রীড়াবিদ নীরজ চোপড়া। প্রচারাভিযানটি শুরু হওয়ার পরে একটি কাস্টমার সার্ভে-তে দেখা গেছে যে ৫০০ জন উত্তরদাতার মধ্যে ৯৬% প্রচারাভিযানটিকে প্রকৃতই সৃজনশীল ও বার্তাবহ হিসেবে পছন্দ করেছেন।

নতুন ব্র্যান্ড থিম ক্যাম্পেনের প্রচারের জন্য টাটা এআইএ ওটিটি, টিভি এবং মিউজিক অ্যাপগুলির দিকে নজর দিয়ে একটি মাল্টিমিডিয়া পদ্ধতি গ্রহণ করেছে। ব্র্যান্ডটি ডিজনি হটস্টারের সঙ্গে চুক্তি করেছে এবং ২০২৩ সালের আইসিসি মেনস ক্রিকেট ওয়ার্ল্ড কাপের সেমিফাইনাল ও ফাইনালের পাশাপাশি ভারতের খেলা ম্যাচগুলির সময় ৫০০ মিলিয়নেরও বেশি বার এই ক্যাম্পেনটি প্রদর্শন করবে। ক্যাম্পেনটি ৭টি ভাষায় ২৫টি টিভি নিউজ চ্যানেলে ৪৫ দিন ব্যাপী ১৪,০০০-এরও বেশি অ্যাড-স্পটে সম্প্রচার করা হবে। এছাড়া টাটা এআইএ সঙ লিস্টের সঙ্গে ভিডিয়ো বিজ্ঞাপনগুলি প্লে করার জন্য জিও সাওনের সঙ্গেও চুক্তি করেছে।