আইটিসি সানফিস্ট মমস ম্যাজিক তার নতুন প্রচারাভিযান, ‘উইল অফ চেঞ্জ’ লঞ্চ করেছে। এই ক্যাম্পেইন চরম বাস্তবতাকে তুলে ধরেছে, যেখানে দেখানো হয়েছে ভারতে উইলের মাধ্যমে মাত্র ৭% কন্যা সন্তান সমান উত্তরাধিকার পায়৷ সানফিস্ট মমস ম্যাজিক পরিচালিত এই গবেষণা উত্তরাধিকারে মর্মান্তিক বৈষম্যের কথা প্রকাশ করে। যা আবারও বিশ্বাস করতে বাধ্য করে “বেটিয়া পরায়া ধন হোতি হ্যায়”। আলী হারিস শের, সিওও, বিস্কুট অ্যান্ড কেক ক্লাস্টার, ফুডস ডিভিশন, আইটিসি লিমিটেড, জোর দিয়ে বলেছিলেন, “যে মায়েরা অন্যায় আচরণের সম্মুখীন হয়েছেন, তারাই তাদের মেয়েদের জন্য পরিবর্তন আনতে পারবেন। তাই আমরা মায়েদের সমান উত্তরাধিকার নিশ্চিত করতে এবং তাদের #মমঅফচেঞ্জ হয়ে উঠতে অনুপ্রাণিত করি।”
ক্যাম্পেইনে শেফালি শাহ এবং মনীশ চৌধুরী অভিনীত একটি মর্মস্পর্শী চলচ্চিত্র দেখানো হয়েছে, যা উত্তরাধিকারের সিদ্ধান্তে কন্যাদের প্রতি পক্ষপাতিত্বের কথা তুলে ধরে। এই উদ্যোগের উদ্দেশ্য মায়েদের মধ্যে পরিবর্তন আনা।
একটি ব্র্যান্ড হিসাবে, সানফিস্ট মমস ম্যাজিক বিশ্বাস করে যে একজন মা যেমন নরম তেমনি তার মধ্যে অপারশক্তি রয়েছে। যা দিয়ে তারা সন্তানের ভালোর পথে বাধা সৃষ্টি করা পক্ষপাতের সঙ্গে লড়াই করতে পারেন। ‘উইল অফ চেঞ্জ’ উদ্যোগের মাধ্যমে, মমস ম্যাজিক সমাজের এই বদ্ধমূল পক্ষপাতিত্বের বিরুদ্ধে পরিবর্তন আনার দায়িত্ব নিতে মায়েদের অনুপ্রাণিত করে।