স্পার্ক মিন্ডা কনজিউমার স্পেসে প্রবেশ করেছে

মিন্ডা কর্পোরেশন লিমিটেডের ফ্ল্যাগশিপ কোম্পানি স্পার্ক মিন্ডা গ্রুপ ভারতীয় রিটেল মার্কেটে ১৪৫টি ভেরিয়েন্ট সহ ১৭টি হেলমেট মডেলস চালু করেছে। লঞ্চটি এমন এক সময়ে বি২সি স্পেসে স্পার্ক মিন্ডা-এর যাত্রাকে চিহ্নিত করে যখন ভারত বিশ্বব্যাপী বৃহত্তম এবং দ্রুত বর্ধনশীল হেলমেট বাজার হিসাবে আবির্ভূত হচ্ছে। কোম্পানি ২০০+ ডিস্ট্রিবিউটর যোগ করার এবং সারা দেশে এক্সক্লুসিভ স্পার্ক মিন্ডা ব্র্যান্ডেড আউটলেট খোলার পরিকল্পনা করছে। প্রোটেকটিভ হেড গিয়ার তিনটি গ্রাহক বিভাগে পাওয়া যাবে – ইকোনমি (নাইট সিরিজ), মিড (গ্যারিসন সিরিজ) এবং প্রিমিয়াম (আরমরড সিরিজ)।

স্পার্ক মিন্ডা সারা দেশে ২ডব্লিউ রাইডারদের ক্রমবর্ধমান চাহিদা মেটাতে ১৫০০টি ফাইবার পার্টস চালু করার ঘোষণা করেছে। এই সংখ্যাটি আগামী দুই বছরে ২৪০০-তে পৌঁছানোর লক্ষ্যমাত্রা রয়েছে, যা দেশে উপলব্ধ ফাইবার পার্টসের বৃহত্তম রেঞ্জের প্রতিনিধিত্ব করে। বর্তমানে, স্পার্ক মিন্ডাতে আফটার মার্কেট ডিভিশনে ১২টি প্রোডাক্ট লাইন সহ ভারত জুড়ে ৫০০+ ডিস্ট্রিবিউটর এবং ১২,০০০+ খুচরা বিক্রেতার নেটওয়ার্ক রয়েছে।

মিন্ডা কর্পোরেশন লিমিটেডের চেয়ারম্যান ও গ্রুপ চিফ এক্সিকিউটিভ অফিসার মিঃ অশোক মিন্ডা বলেছেন, “কনজিউমার বিজনেস ক্যাটাগরিতে আমাদের প্রবেশ আমাদের দেশের এই আইকনিক প্রবৃদ্ধির গল্পের অংশই করে তুলবে না, বরং সারা দেশে ২ডব্লিউ রাইডারদের নিরাপত্তার সর্বোচ্চ মান প্রদান করতে আমাদের প্রতিশ্রুতিকে আরও শক্তিশালী করবে।”