৭৫ বছর উদযাপন উপলক্ষে এসওটিসি ট্রাভেল-এর নতুন ক্যাম্পেন শুরু 

কোম্পানির ৭৫তম বার্ষিকী উপলক্ষে প্রখ্যাত ‘ওমনিচ্যানেল ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম কোম্পানি’ এসওটিসি ট্রাভেল (SOTC Travel) প্রধান প্রধান আঞ্চলিক ভাষায় ছয়টি ফিলম নিয়ে একটি নতুন ক্যাম্পেন চালু করেছে। এই ক্যাম্পেন এসওটিসি-র এই স্লোগানটিকে ফের সামনে নিয়ে এসেছে, যে তারা ভারতীয় ভ্রমণকারীদের বিভিন্ন প্রয়োজন বোঝার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। এসওটিসি-র স্লোগানটি হল: ‘কেউ এসওটিসি-র চেয়ে ভারতীয় ভ্রমণকারীকে ভালোভাবে বোঝে না’ (No one understands the Indian Traveler better than SOTC)। এসওটিসি-র এই ফিল্মগুলি আকর্ষণীয় কাহিনী শোনানোর মাধ্যমে আধুনিক ভারতীয় ভ্রমণকারীদের চিত্রিত করেছে।

এগুলির মধ্যে পশ্চিমবঙ্গের একটি পরিবারের গল্প রয়েছে, যেখানে পিতার ইংল্যান্ডের আইকনিক ফুটবল স্টেডিয়ামগুলিতে যাওয়ার আকাঙ্ক্ষা ও মায়ের সেরা পর্যটন স্থানগুলি দেখার ইচ্ছার মধ্যে টানাপড়েন রয়েছে। ক্যাম্পেনটি তরুণ-বয়সী দর্শকদের সঙ্গে যোগাযোগ স্থাপন করার লক্ষ্য নিয়ে তৈরি হয়েছে। এসওটিসি সেইসঙ্গে স্থানীয় পছন্দ অনুযায়ী বিশেষ আঞ্চলিক ছুটির প্যাকেজও চালু করেছে।

এসওটিসি-র এই ক্যাম্পেনে ভারতের সাংস্কৃতিক সমৃদ্ধি ও আঞ্চলিক বৈচিত্র্যের প্রতিফলন ফুটে উঠেছে, একথা উল্লেখ করে এসওটিসি-র প্রেসিডেন্ট এবং কান্ট্রি হেড অফ হলিডেজ অ্যান্ড কর্পোরেট ট্যুরস, এস ডি নন্দকুমার জানান, এসওটিসি ব্র্যান্ডটি ভারতীয় ভ্রমণকারীদের ‘ফেবারিট ট্রাভেল পার্টনার’ হিসেবে তার নিজস্ব অবস্থানকে দৃঢ়তর করেছে