কোম্পানির ৭৫তম বার্ষিকী উপলক্ষে প্রখ্যাত ‘ওমনিচ্যানেল ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম কোম্পানি’ এসওটিসি ট্রাভেল (SOTC Travel) প্রধান প্রধান আঞ্চলিক ভাষায় ছয়টি ফিলম নিয়ে একটি নতুন ক্যাম্পেন চালু করেছে। এই ক্যাম্পেন এসওটিসি-র এই স্লোগানটিকে ফের সামনে নিয়ে এসেছে, যে তারা ভারতীয় ভ্রমণকারীদের বিভিন্ন প্রয়োজন বোঝার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। এসওটিসি-র স্লোগানটি হল: ‘কেউ এসওটিসি-র চেয়ে ভারতীয় ভ্রমণকারীকে ভালোভাবে বোঝে না’ (No one understands the Indian Traveler better than SOTC)। এসওটিসি-র এই ফিল্মগুলি আকর্ষণীয় কাহিনী শোনানোর মাধ্যমে আধুনিক ভারতীয় ভ্রমণকারীদের চিত্রিত করেছে।
এগুলির মধ্যে পশ্চিমবঙ্গের একটি পরিবারের গল্প রয়েছে, যেখানে পিতার ইংল্যান্ডের আইকনিক ফুটবল স্টেডিয়ামগুলিতে যাওয়ার আকাঙ্ক্ষা ও মায়ের সেরা পর্যটন স্থানগুলি দেখার ইচ্ছার মধ্যে টানাপড়েন রয়েছে। ক্যাম্পেনটি তরুণ-বয়সী দর্শকদের সঙ্গে যোগাযোগ স্থাপন করার লক্ষ্য নিয়ে তৈরি হয়েছে। এসওটিসি সেইসঙ্গে স্থানীয় পছন্দ অনুযায়ী বিশেষ আঞ্চলিক ছুটির প্যাকেজও চালু করেছে।
এসওটিসি-র এই ক্যাম্পেনে ভারতের সাংস্কৃতিক সমৃদ্ধি ও আঞ্চলিক বৈচিত্র্যের প্রতিফলন ফুটে উঠেছে, একথা উল্লেখ করে এসওটিসি-র প্রেসিডেন্ট এবং কান্ট্রি হেড অফ হলিডেজ অ্যান্ড কর্পোরেট ট্যুরস, এস ডি নন্দকুমার জানান, এসওটিসি ব্র্যান্ডটি ভারতীয় ভ্রমণকারীদের ‘ফেবারিট ট্রাভেল পার্টনার’ হিসেবে তার নিজস্ব অবস্থানকে দৃঢ়তর করেছে
।