‘সোচ’ নিয়ে এসেছে তাদের উৎসব কালেকশন – ‘তিয়োহার’। এই কালেকশনে সমসাময়িক নকশাগুলির সঙ্গে ঐতিহ্যবাহী প্রিন্টগুলিকে সুচারুরূপে মিশ্রিত করে মরসুমের সারমর্মকে তুলে ধরা হয়েছে, যার বিস্তৃত সম্ভার উদযাপনের চেতনার প্রকাশ। ‘তিয়োহার’-এ রয়েছে যত্নসহকারে তৈরি পোশাক যা উৎসবের মরসুমে দীর্ঘস্থায়ী স্মৃতি রেখে যাওয়ার জন্য ডিজাইন করা হয়েছে। তিয়োহার কালেকশনটি বিভিন্ন প্রিন্ট পদ্ধতি ও খাঁটি জ্যাকার্ড বয়ন কৌশল থেকে অনুপ্রেরণা গ্রহণ করেছে যা আজকের নারীদের পরিবর্তনশীল পছন্দ পূরণ করবে।
ব্রোকেড-সমৃদ্ধ শৈলী থেকে শুরু করে বাঁধনির কালজয়ী সৌন্দর্য, কলামকারির কারুশিল্প ও লুরেক্সের সুন্দর আবেদন এই কালেকশন ঐতিহ্যগত ও আধুনিক নান্দনিকতার একটি সামঞ্জস্যপূর্ণ মিশ্রণ। রঙের বর্ণচ্ছটা প্রাকৃতিক রঙ, মিড-টোন, জুয়েল টোন ও গাঢ় শেডগুলির মিশ্রণে প্রকাশ হয়েছে সৌন্দর্য ও সফিস্টিকেশনের প্রদর্শন। ‘তিয়োহার’-এর পেছনে অনুপ্রেরণা হিসেবে রয়েছে বাঁধনি, কলামকারি ও আজরাকের মতো প্রাচীন প্রিন্টিং পদ্ধতি। এতে সুপ্রাচীন শিল্পকলার অতীত ও বর্তমানের একটি নিখুঁত সংমিশ্রণ তৈরি হয়েছে। এই কালেকশন প্রতিটি উত্সব-অনুষ্ঠানের উপযুক্ত।
সোচ হল সবচেয়ে বড় সান্ধ্যকালীন উওমেন্স এথনিক-উইয়্যার ব্র্যান্ড। গত ২৮ সেপ্টেম্বর বেঙ্গালুরুর টু মুনস, ওয়ান এমজি মলে এক জমকালো মিডিয়া ইভেন্টের মধ্যে এই কালেকশনটি প্রকাশ করা হয়েছে। ১৯৯৯ টাকা থেকে শুরু হওয়া ফেস্টিভ ‘২৩ কালেকশন ‘তিয়োহার’ অনলাইনে (www.soch.com) এবং সমস্ত সোচ আউটলেটে পাওয়া যাচ্ছে।