ডিজিটালাইজেশনে স্কোডা অটো ইন্ডিয়া প্রয়াস

স্কোডা অটো ইন্ডিয়া তার অল-নিউ কমপ্যাক্ট এসইউভি-এর ঘোষণা করে নতুন যুগের সূচনা করেছে। ব্যবহারকারীর এনগেজমেন্ট, গ্রাহকের এনগেজমেন্ট, এবং ডিজিটালাইজেশনের মাধ্যমে নতুন যুগে অগ্রগতি নিয়ে, কোম্পানিটি ৩৬০-ডিগ্রী ডিজিটাল কার্যক্রমের যাত্রা করেছে যা এটিকে যুগান্তকারী বিক্রয় অর্জন করতে এবং গ্রাহকদের ও অনুরাগীদের কাছাকাছি যেতে দেখেছে। 

অনুষ্ঠানে স্কোডা অটো ইন্ডিয়ার ব্র্যান্ড ডিরেক্টর পিটার জেনেবা “আমাদের শীঘ্রই লঞ্চ হতে যাওয়া অল-নিউ কমপ্যাক্ট এসইউভি-এর জন্য স্কোডা প্রচারাভিযানটি এখন পর্যন্ত ১,৫০,০০০ টিরও বেশি এন্ট্রি পেয়েছে। ভারতে আমাদের ২৪ বছর উদযাপন করার জন্য প্রথমবার সম্পূর্ণ ডিজিটাল ২৪-ঘন্টা বিক্রয়ের ফলে এক দিনে ৭০৯টি স্কোডা গাড়ি বুক করা হয়েছে।

এছাড়াও, আমরা স্কোডা গিয়ারহেডস কমিউনিটির সাথে আমাদের স্কোডাভার্স ইন্ডিয়া এনএফটি আরও উন্নত করেছে। এই বিশাল এবং বৈচিত্র্যময় বাজারে তাদের চাহিদা এবং আকাঙ্খা পূরণের জন্য আমরা ক্রমাগত মানিয়ে নিচ্ছি এবং আরও বেশি গ্রাহকদের কাছে পৌঁছানোর জন্য বিকাশ করছি।”