আইএসএল-এর প্রাক্কালে ‘স্ট্রাটেজিক পার্টনারশিপ’

আইকনিক ব্র্যান্ড সিগ্রাম’স ইম্পেরিয়াল ব্লু হাত মেলালো নর্থইস্ট ইউনাইটেড ফুটবল ক্লাবের সঙ্গে। এই স্ট্রাটেজিক পার্টনারশিপ গড়া হল দেশের বহু প্রতীক্ষিত ফুটবল ইভেন্ট ‘ইন্ডিয়ান সুপার লিগ’ (আইএসএল) শুরুর প্রাক্কালে।

সিগ্রাম’স ইম্পেরিয়াল ব্লু সবসময়েই দেশের তরুণ-বয়সীদের আশাআকাঙ্ক্ষার সঙ্গে সংযোগ বজায় রাখে। এই পার্টনারশিপ উভয় ব্র্যান্ডকেই তা আরও মজবুত করে তুলতে সাহায্য করবে। জন আব্রাহামের মালিকানাধীন গুয়াহাটি-ভিত্তিক ক্লাবটি গোয়াতে আগামী ইন্ডিয়ান সুপার লিগে প্রতিদ্বন্দ্বিতা করবে।

পার্নড রিকার্ড ইন্ডিয়ার চিফ মার্কেটিং অফিসার কার্তিক মহিন্দ্রা ও নর্থইস্ট ইউনাইটেড ফুটবল ক্লাবের সিইও প্রিয়া রাঞ্চাল উভয় সংস্থার স্ট্রাটেজিক পার্টনারশিপের ব্যাপারে গর্বিত। তাদের মতে, এই সম্পর্ক উত্তরপূর্বের মানুষের সঙ্গে তাদের সম্পর্কের বন্ধন আরও দৃঢ় করবে।