২০২৫ সালের মধ্যে পারফিউম বাজারে ২০% মার্কেট শেয়ার এর লক্ষ্য রিয়া’র

২০২১-২০২২ অর্থবর্ষে মহামারীর চ্যালেঞ্জ সত্ত্বেও ৮০ কোটি টাকার টার্নওভার নিয়ে পারফিউম ব্যবসায় রিয়া ২৫ বছরের মাইলফলক অতিক্রম করেছে। জানুয়ারী-ডিসেম্বর ২০২১ এর  নিলসন আইকিউ রিটেইল অডিট রিপোর্ট অনুযায়ী, রিয়া টানা তৃতীয় বছরে ভ্যালু শেয়ার এর দ্বারা ভারতে পারফিউম সেগমেন্ট লিডার হিসাবে প্রত্যয়িত করা হয়েছে।

জানুয়ারী-ডিসেম্বর ২০২১ এর নিলসন আইকিউ রিটেইল অডিট রিপোর্ট, অনুসারে ই-কমার্স রেভিনিউ বাদে ভারতে পারফিউম ব্যবসা ছিল ৭৯০ কোটি টাকার। ২০২৫ সালের মধ্যে এই শিল্পটি ১২০০ কোটি টাকা (ই-কমার্স সহ) বৃদ্ধি পাবে বলে আশা করা হচ্ছে। পারপস প্ল্যানেটের প্রতিষ্ঠাতা ও সিইও আদিত্য বিক্রম দাগা বলেন, রিয়া মেট্রোপলিটন শহরগুলি ছাড়াও বিভিন্ন ছোট শহর ও শহরতলীর সংবেদনশীল বাজারে শক্তিশালী ভারতীয় ধারণা এবং জ্ঞানের সাথে স্মার্টভাবে নিজেকে মানানসই করে নিয়েছে”।

হোমগ্রোন ব্র্যান্ড, যার প্যান ইন্ডিয়া উপস্থিতি রয়েছে, ২৪০ কোটি টাকার টার্নওভার অর্জনের জন্য ২০২৫ সালের মধ্যে ক্রমবর্ধমান পারফিউম শিল্পে ২০% মার্কেট শেয়ারের লক্ষ্য নির্ধারণ করেছে