স্কোডা অটো ইন্ডিয়া তাদের প্রথম সাব-৪-মিটার এসইউভি, কাইলাক লঞ্চ করে নতুন মাইলফলক অর্জন করেছে পাওয়ারহাউস রণবীর সিংকে প্রথম ‘ব্র্যান্ড সুপারস্টার’ হিসেবে নিযুক্ত করে। গ্রাহকদের জন্য একেবারে একচেটিয়া স্কোডা-স্টাইলের মানুষ-চালিত প্রচারণার মাধ্যমে চিহ্নিত, যার পরিচালনা করছেন রণবীর সিং। ভারতীয় অটোমোটিভ বাজারে ভবিষ্যতে আরও উন্নয়ন ঘটাতে স্কোডা অটো ইন্ডিয়া বলিউড তারকা রণবীর সিংয়ের সাথে অংশীদারিত্ব করেছে। এটি কোম্পানির প্রবৃদ্ধির কৌশলের সাথে একেবারেই সামঞ্জস্যপূর্ণ, যার মধ্যে রয়েছে এলরোক, এন্যাক ইভি, কোডিয়াক লাক্সারি ৪x৪, অক্টাভিয়া ভিআরএস, সুপারব লাক্সারি সেডান, এমওয়াই ২০২৫ কুশাক এবং কাইলাক সহ আইসিই এবং ইভি যানবাহনের একটি পোর্টফোলিও। এই অংশীদারিত্বের লক্ষ্য হল ভারতে ব্র্যান্ডের নাগালকে সম্প্রসারণ করা। এছাড়াও, কোম্পানির ২০২৬ সালের মধ্যে বার্ষিক ১০০,০০০ গাড়ি বিক্রি করার পরিকল্পনা রয়েছে। সিংয়ের সাথে অংশীদারিত্ব ২০২৫ সালের শেষ নাগাদ স্কোডা অটো ইন্ডিয়াকে ৩৫০টি টাচপয়েন্টে পৌঁছাতেও সাহায্য করবে।
খুব শীঘ্রই, স্কোডা অটো ইন্ডিয়ার প্রথম ব্লকবাস্টার ছবিটিও মুক্তি পেতে চলেছে, যেখানে রণবীর সিং -এর সাথে কাইলাক কে অভিনয় করতে দেখা যাবে। এরপরে, মার্চের শেষের দিকে একটি ব্র্যান্ড-কেন্দ্রিক সিনেমাও মুক্তি পেতে চলেছে, যা বছরের শেষের দিকে ফ্যান এবং গ্রাহকদেরকে রণবীর সিং এবং স্কোডা অটো ইন্ডিয়ার সাথে দেখা করার সুযোগ দেবে।
স্কোডা অটো ইন্ডিয়ার ব্র্যান্ড ডিরেক্টর পিটার জানেবা, এই অ্যাসোসিয়েশনের শেয়ার সম্পর্কে বলতে গিয়ে জানান, “আমরা রণবীর সিংকে কোম্পানির প্রথম ‘ব্র্যান্ড সুপারস্টার’ হিসেবে ঘোষণা করতে পেরে আনন্দিত, যা কোম্পানির আবেগ এবং নীতির প্রতিফলন। অংশীদারিত্বটি ইউরোপের বাইরে সবচেয়ে গুরুত্বপূর্ণ বাজার হিসেবে স্কোডার অবস্থানকে শক্তিশালী করবে বলে আমরা নিশ্চিত, যা কেবল উন্নতমানের পণ্যই বাজারে নিয়ে আসবে না বরং বিস্তৃত পরিষেবাও দেবে।”