ওরিয়েন্টবেল টাইলস-এর প্রচারাভিযান

সেলিব্রিটি অনুমোদনের ঝলমলে লোভ থেকে মুক্ত হয়ে, ওরিয়েন্টবেল টাইলস তার লেটেস্ট প্রচারাভিযানের সাথে এক বিশেষ যাত্রা শুরু করতে চলেছে – বহু পুরনো প্রশ্ন, স্টারস না সাবস্টেন্স? এমন একটি যুগে যেখানে ব্র্যান্ডগুলি সেলেব ওয়েভ চালায়, ওরিয়েন্টবেল টাইলস স্ক্রিপ্ট ফ্লিপ করছে৷ আসন্ন প্রচারাভিযান ১০০% টাইলস এবং ০% সেলিব্রেটি নামে, শুধুমাত্র টাইলস সম্পর্কে নয়; এটি বিজ্ঞাপনের সত্যতার সারাংশের প্রতিফলন।

এমন একটি বিশ্বের কল্পনা করুন যেখানে A-listers দ্বারা স্পটলাইট ছিনিয়ে নেয় না, বরং এটি একটি প্রোডাক্টের কারুকাজ, উদ্ভাবন এবং গুণমানকে আরও উন্নত করে। এটি গ্রাহকদের টাইলসের কেনাকাটাকে সহজ করে তোলে। আমাদের গ্রাহকদের মাত্র ২৫% বিশ্বাস করেন যে বেশিরভাগ সেলিব্রিটিরা তাদের অনুমোদন করা প্রোডাক্টগুলি ব্যবহার করে এবং ৫০% এরও বেশি সেলিব্রিটিদের দাবিগুলি সমর্থন করে তার জন্য দায়বদ্ধ রাখতে চায়।

ওরিয়েন্টবেল টাইলসের চিফ মার্কেটিং অফিসার অলোক আগরওয়াল, জানিয়েছেন এই প্রচারাভিযান শুধু আমাদের ব্র্যান্ড সম্পর্কে নয়; এটা বৃহত্তর কথোপকথনের বিষয়ে সুপারফিশিয়াল গ্ল্যাম এবং প্রামাণিক পদার্থের মধ্যে পছন্দ।”