ফ্লিপকার্টের নবম বার্ষিক ফ্ল্যাগশিপ ইভেন্ট দ্য বিগ বিলিয়ন ডে (টিবিবিডি) উৎসবের দিনগুলিতে এক বিলিয়নেরও বেশি গ্রাহকের একটি উল্লেখযোগ্য মাইলফলক অর্জন করেছে। যা সমগ্র ইকোসিস্টেমের জন্য অপরিমেয় মূল্য প্রদান করেছে। এই রেকর্ড সংখ্যক গ্রাহকদের মধ্যে ৬০% এরও বেশি গ্রাহক এসেছে ছোট ও মফস্বল শহর থেকে। বলাবাহুল্য দেশের প্রত্যন্ত অঞ্চলে কয়েক লক্ষ গ্রাহকদের সময় মত পরিষেবা প্রদান করেছে ফ্লিপকার্ট।
লাইভ স্ট্রিম ইভেন্টের মাধ্যমে টিবিবিডি-তে লাইভকমার্স ইভেন্টে প্রায় ৪.৫ মিলিয়ন গ্রাহক ভিজিট করেছে। ইমেজ সার্চ ব্যবহার করেছেন প্রায় পাঁচ মিলিয়ন গ্রাহক এবং ফ্লিপকার্টের লাইভকমার্স রেজিস্টারড করেছে ১৬০ জন গ্রাহক। এছাড়া কারিগর, তাঁতি, নারী এবং গ্রামীণ উদ্যোক্তাদের আয় ৪০০% বৃদ্ধি পেয়েছে। এই প্রথম টিবিবিডি-তে প্রায় ৫০% প্রিমিয়াম মোবাইলফোন বিক্রি হয়েছে। যার দাম ২০,০০০ টাকা।
ফ্লিপকার্টের গ্রাহক বিভাগের সিনিয়র ডিরেক্টর মঞ্জরি সিংহল বলেন, টিবিবিডি-র নবম সংস্করণে আমরা আমাদের উপযোগী অফার এবং উদ্ভাবনের মাধ্যমে সমগ্র ইকোসিস্টেমকে উন্নীত করার জন্য ক্রমাগত চেষ্টা করছি।