জনসংযোগ বাড়াতে সেলিব্রিটি অ্যাম্বাসেডরে ভরসা Myntra-র

ভারতের তরুণ প্রজন্মের  প্রথম পচ্ছন্দ Myntra। সেই কারনে Myntra ব্র্যান্ড অ্যাম্বাসেডর নির্বাচনের ক্ষেত্রে বিশেষ গুরুত্ব দিয়ে থাকে।এবারও তার ব্যতিক্রম হয়নি। উল্লেখ্য, সংস্থার পক্ষ থেকে গত বছর দেশব্যাপী অর্থাৎ উত্তরাঞ্চলের মুখ হিসেবে কিয়ারা আদভানি এবং দক্ষিণাঞ্চলের বাজারের মুখ হিসেবে সামান্থা আক্কিনেনি নেওযা হয়েছিল, যা অনেকাংশেই সফল।সে কথা মাথায় রেখেই এবার সংস্থার পক্ষ থেকে স্টার স্টাডেড ক্যাম্পেইনের ব্যবস্থা করা হয়েছে।

উল্লেখ্য, ব্র্যান্ড বিজ্ঞাপনগুলির মধ্যে সর্বকালের সর্বশ্রেষ্ঠ লাইন আপ তৈরী করতেই সংস্থার পক্ষ থেকে এবার ফ্যাশন আইকন হিসেবে কিয়ারা আদভানি ও সামান্থা আক্কিনেনির সাথে হৃতিক রোশন, বিজয় দেভেরকোন্ডা এবং দুলকার সালমানকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত করা হয়েছে। যাতে তাদের ফ্যাশন শৈলী তরুন প্রজন্মকে আর্কষণ করতে পারে।

সংস্থার সিএমও হরিশ নারায়ণন বলেছেন, দেশ ব্যাপী গ্রাহকদের সঙ্গে গভীর সম্পর্ক গড়ে তুলতেই দেশের সব চেয়ে চর্চিত ফ্যাশন ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত করা হয়েছে। এই প্রচারাভিযানটি ‘ভারতের ফ্যাশন এক্সপার্ট’ হিসেবে Myntra-র অবস্থানকে শক্তিশালী করে তুলবে এবং বিভিন্ন ফ্যাশন অফার এবং প্রযুক্তি সর্ম্পকে গ্রাহকদের শপিংয়ের অভিজ্ঞতা দেবে যা সারা দেশে গ্রাহকদের সঙ্গে আমাদের গভীর সর্ম্পক গড়ে তুলতে সাহায্য করবে।