হৃতিক রোশনের সাথে মাউন্টেন ডিউ-এর নতুন ক্যাম্পেইন

মাউন্টেন ডিউ ভারতের যুবকদের অনুপ্রাণিত করার জন্য এই বছর এর “ডর কে আগে জিত হ্যায়” ক্যাম্পেইন ঘোষণা করল । এই পানীয় ব্র্যান্ডটি বলিউড সুপারস্টার এবং ব্র্যান্ড অ্যাম্বাসেডর হৃতিক রোশনের সাথে তাদের নতুন পাওয়ার প্যাকড টিভিসি উন্মোচন করল যা বিশ্বের সবচেয়ে উঁচু বিল্ডিং দুবাইয়ের এমার বুর্জ খলিফার শীর্ষে ছবিটির শুটিং হয়েছে।

মাউন্টেন ডিউ টিভিসি টিভি, ডিজিটাল, আউটডোর, এবং সোশ্যাল মিডিয়া জুড়ে ৩৬০-ডিগ্রি প্রচারণার মাধ্যমে প্রশস্ত করা হবে। এই টিভিসি এর মাধ্যমে মাউন্টেন ডিউ-এর বিশ্বাস উপস্থাপন করে হয়েছে যে যেকোনো চ্যালেঞ্জের মুখে ২টি পছন্দ থাকে; হয় ভয়ের কাছে আত্মসমর্পণ করুন এবং পিছনে ফিরে যান বা ভয়কে জয় করে এগিয়ে যান। মাউন্টেন ডিউ আধুনিক এবং ঐতিহ্যবাহী আউটলেটগুলির পাশাপাশি শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্মগুলিতে সিংগেল/মাল্টি সার্ভ প্যাকে পাওয়া যায়।

টিভিসি-র শুটিংয়ের অভিজ্ঞতা সম্পর্কে বলতে গিয়ে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হৃতিক রোশন জানান, “বুর্জ খলিফায় এই টিভিসি শ্যুট করা একটি রোমাঞ্চকর অভিজ্ঞতা ছিল এবং আমি নিশ্চিত যে এই দুঃসাহসিক কাজটি আমার দর্শকদের অনুপ্রানিত করবে।”