কন্যাদান নয় কন্যামান। সমযের সঙ্গে বদলেছে শব্দ। পরিবর্তন এসেছে বিজ্ঞাপন জগতেও। এই পরিবর্তনের প্রভাব পড়েছে মান্যবর মোহে’র ক্যাম্পেইনেও। বিয়ের বাজার মানেই মান্যবর মোহে। কারণ মান্যবর মোহে হল একমাত্র প্রতিষ্ঠান যার পোশাকে, ঐতিহ্য ও আধুনিকতার সঠিক মেল বন্ধনের মাধ্যমে বিয়ের সময় ভারতীয় নারীর প্রকৃত রূপ ফুটে ওঠে। তাই আজ আধুনিক ভারতের বিয়ের বাজারে মান্যবর মোহে একটি বিশেষ স্থান দখল করেছে।
উল্লেখ্য, মান্যবর মোহে তাদের সাম্প্রতিক ডিজিটাল ভিডিও ক্যাম্পেইনে আলিয়া ভাটের মাধ্যমে সেই কথাই তুলে ধরার চেষ্টা করেছে। বিজ্ঞাপনে আলিয়া ভাট একটি নতুন ধারণা সম্পর্কে বলেছেন, যা আধুনিক প্রেক্ষাপটে চিরন্তন রীতিনীতির একটি মেল বন্ধন তৈরি করেছে। যা একদিকে যেমন ভারতীয় সংস্কৃতির প্রতি শ্রদ্ধাশীল হওয়ার কথা বলে তেমনি অপরদিকে সমাজের প্রতি মানসিক দৃ্ষ্টিভঙ্গির পরিবর্তনেরও কথা তাতে ইঙ্গিতবহ। বিজ্ঞাপনটি একটি কন্যা সন্তানকে দায় হিসেবে না দেখে ছেলেমেয়ে উভয়ের মধ্যে দায়িত্ব ভাগ করে নেওয়ার কথা বলে। মান্যবর মোহে’রএই বিজ্ঞাপনটি “কন্যাদান থেকে কন্যামান” পর্যন্ত একটি সুন্দর পরিবর্তনের প্রস্তাব দিয়েছে। বেদান্ত ফ্যাশনস লিমিটেডের সিএমও বেদান্ত মোদী বলেন, মান্যবর মোহে সবসময় ভারতীয় সমাজে প্রগতিশীল নারীদের প্রতীক। মান্যবর মোহে এই বাণিজ্যিক ক্যাম্পেইনের মাধ্যমে ভারতীয় সংস্কৃতির প্রতি শ্রদ্ধাশীল থেকে, কন্যা সন্তানের প্রতি সমাজের দৃষ্টিভঙ্গি পরিবর্তনের চেষ্টা করা হয়েছে।