মিন্ত্রা-এর দ্বিবার্ষিক EORS-এর ১৫তম সংস্করণ ঘোষণা করেছে

নতুন বছরের আগে লক্ষ লক্ষ ক্রেতাদের আনন্দ দিতে মিন্ত্রা-এর দ্বিবার্ষিক EORS-এর ১৫ তম সংস্করণ আসছে, যা ১৮ থেকে ২৩ ডিসেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে এবং ক্রেতাদের ৫০০০ টিরও বেশি ব্র্যান্ডের থেকে ১ মিলিয়ন শৈলীর সবচেয়ে বড় EORS সংগ্রহ অফার করবে। ৬-দিনের ইভেন্টটি সারা দেশে ৪০ লক্ষের বেশি অনন্য গ্রাহকদের ফ্যাশন, সৌন্দর্য এবং জীবনধারার চাহিদা মেটাতে নির্ধারিত হয়েছে যার চাহিদা BAU দিনের ২.৫X বৃদ্ধি পাবে বলে আশা করা হচ্ছে।

৭,০০,০০০ নতুন গ্রাহকের সাথে মিন্ত্রা ৬০ মিলিয়ন দর্শকদের আকৃষ্ট করার আশা করছে যে প্ল্যাটফর্মটি প্রতি মিনিটে ১৫,০০০ টি অর্ডার পরিচালনা করার জন্য প্রস্তুত। একটি প্রধান উৎসব বিক্রয় ইভেন্টে যা ওয়ালমার্ট-মালিকানাধীন অনলাইন ফ্যাশন খুচরা বিক্রেতা এই মাসে পরিকল্পনা করছে। EORS সম্পর্কে বলতে গিয়ে, মিন্ত্রা-এর চিফ বিজনেস অফিসার শ্যারন পাইস বলেছেন, “আমরা আমাদের সোশ্যাল কমার্স প্ল্যাটফর্মের মাধ্যমে, বিশেষ করে এম-লাইভের মাধ্যমে নতুন গ্রাহকদের তাদের বর্তমান ফ্যাশন এবং সৌন্দর্যের চাহিদা পূরণের একটি উল্লেখযোগ্য অংশের দিকে নজর দিচ্ছি।

আমাদের ২৫০০০ কিরানা অংশীদাররা আমাদের গ্রাহকদের জন্য EORS-এর অভিজ্ঞতা বাড়াতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে, পাশাপাশি আয়ের একটি বিকল্প উৎসও থাকবে।”