ভারতের শীর্ষস্থানীয় জীবাণুনাশক ব্র্যান্ড লাইজল, ফিনাইলের প্রতি গ্রাহকদের বিশ্বাসকে পরীক্ষা করতে এবং পরিষ্কার-পরিছন্নতার ক্ষেত্রে তাদের কার্যকারিতাকে আবারও তুলে ধরতে “টেস্ট হোয়াট ইউ ট্রাস্ট” নামে একটি পরীক্ষামূলক চ্যালেঞ্জ লঞ্চ করেছে। এই প্রচারভিযানটি গ্রাহকদের হোম কেয়ার প্রোডাক্টগুলিতে তাদের আস্থা পুনঃমূল্যায়ন করার আহ্বান জানিয়েছে। কোম্পানি তাদের সূক্ষ্মতা তুলে ধরতে বিজয় ভার্মার সাথে পার্টনারশীপ করেছে।
প্রচারভিযানটি গ্রাহকদেরকে তাদের বাড়ির জীবাণু-হত্যা এবং পরিষ্কার-পরিছন্নতার কার্যকারিতার জন্য লাইজলের বিরুদ্ধে অন্য ফিনাইল ব্র্যান্ডগুলিকে মনোনীত করতে উত্সাহিত করেছে। সেরা ১০ টি ফিনাইল ব্র্যান্ডকে নির্বাচন করা হবে, যা একটি স্বতন্ত্র আইএসও-সার্টিফাইড ল্যাব দ্বারা পরীক্ষা করা হবে। এই চ্যালেঞ্জে অংশগ্রহণকারীরা আইপ্যাডস, রেফ্রিজারেটর এবং ওয়াশিং মেশিনের মতো সাপ্তাহিক বাম্পার পুরস্কারগুলি জিতে নেওয়ার সুযোগ পাবে। এটি গ্রাহকদের পছন্দের ফিনাইল নিয়ে প্রশ্ন তুলতে এবং তাদের কার্যকারিতা সম্পর্কে মিথকে চ্যালেঞ্জ করতে উৎসাহিত করেছে। ৩০ শে মার্চ থেকে ৩১শে মে, ২০২৪ পর্যন্ত মনোনয়নগুলি খোলা থাকবে এবং বিজয় ভার্মা চ্যালেঞ্জের ফলাফল বিজ্ঞাপনের মাধ্যমে ঘোষণা করবেন৷
এই প্রচারাভিযান সম্পর্কে বক্তব্য রাখতে গিয়ে অভিনেতা বিজয় ভার্মা বলেছেন, “লাইজল তার প্রচারণা #টেস্টহোয়াটইউট্রাস্ট -এর মাধ্যমে ভারতের প্রতিটি বাড়িতে ফিনাইল সম্পর্কে ভুল ধারণা ভাঙার দিকে মনোনিবেশ করছে। এই ক্যাম্পাইন-এর সাহায্যে গ্রাহকরা তাদের পছন্দের ফিনাইল পরীক্ষা করতে পারে, যা ভারতকে আরো সচেতন করে তুলবে। লাইজল বছরের পর বছর ধরে একটি নির্ভরযোগ্য ব্র্যান্ড হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। ব্র্যান্ডটি গ্রাহকদের তাদের বিশ্বস্ত ফিনাইল নির্বাচন করতে এবং আবারও তাদের পছন্দের মূল্যায়ন করতে সাহায্য করবে।”