গ্রাহক পরিষেবাকে বাড়াতে হাওড়াতে নতুন পরিষেবা কেন্দ্র খুলেছে এলজি ইলেক্ট্রনিক্স

Estimated read time 1 min read

এলজি ইলেকট্রনিক্স কলকাতার হাওড়ায় তার প্রথম সরাসরি পরিষেবা কেন্দ্র (ডিরেক্ট সার্ভিস সেন্টার) খুলেছে, যার ফলে এই অঞ্চলে তার গ্রাহক পরিষেবা নেটওয়ার্ক প্রসারিত হয়েছে। এই নতুন সার্ভিস সেন্টার হল কলকাতা ও পশ্চিমবঙ্গের তৃতীয় এলজিসি সেন্টার, যা হোম অ্যাপ্লায়েন্স ও ইলেকট্রনিক্স-সহ যাবতীয় এলজি প্রোডাক্টের জন্য পরিষেবা দেবে।

৩০ জন দক্ষ ইঞ্জিনিয়ার দ্বারা পরিচালিত এই সেন্টারটি দ্রুত ও দক্ষ পরিষেবা প্রদানের জন্য আধুনিক সরঞ্জাম ও প্রযুক্তি দিয়ে সজ্জিত। এখানে আফটার-আওয়ার সার্ভিসের জন্য ‘ইভিনিং কেয়ার’-এর মতো উদ্ভাবনী বৈশিষ্ট্যগুলিও প্রবর্তন করা হয়েছে এবং জেনুইন এলজি স্পেয়ার ও অ্যাক্সেসরিজ সরবরাহ করা হয়।

নতুন এই সার্ভিস সেন্টারটি এলজি’র গ্রাহক সন্তুষ্টি বৃদ্ধি ও বিশ্বমানের সেবা সুবিধা প্রদানে তাদের প্রতিশ্রুতির প্রতিফলন। এলজি’র লক্ষ্য অতুলনীয় পরিষেবার অভিজ্ঞতা সরবরাহ করে কলকাতা এবং তার বাইরেও গ্রাহকদের পরিবর্তনশীল চাহিদা পূরণ করা।

You May Also Like

More From Author