লঞ্চ হল ক্যাচ সল্টস অ্যান্ড স্পাইসের নতুন ক্যাম্পেন

ডিএস গ্রুপের পক্ষ থেকে ডিএস স্পাইসকো ক্যাচ সল্টস অ্যান্ড স্পাইসেসের জন্য একটি নতুন ক্যাম্পেন শুরু করেছে। যার ট্যাগ লাইন হল “কিউঁ কি খানা সীর্ফ খানা নেহি হোতা”।  ক্যাচ সল্টের এই নতুন ক্যাম্পেনের ব্রান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হয়েছেন অক্ষয় কুমার এবং ভূমি পেডনেকর।

 ডেন্টসু ক্রিয়েটিভের কনসেপ্টের ওপর তৈরি ক্যাচ সল্টের এই  ক্যাম্পেনটিতে দেখানো হয়েছে – ট্র্যাডিশনালই হোক বা আন্তর্জাতিক- যে কোন ধরনের খাবারের স্বাদ সঠিক ভাবে বজায় রাখতে গেলে সঠিক পরিমাণ ও গুণমানের নুন ও মশলার ব্যবহার অত্যন্ত জরুরি। সেক্ষেত্রে  ক্যাচ সল্টস অ্যান্ড স্পাইস হল অন্যবদ।    

ডেন্টসু ক্রিয়েটিভ নর্থের প্রেসিডেন্ট অজিত দেবরাজ বলেন,  “ক্যাচ সল্টস অ্যান্ড স্পাইসেস হল একটি প্রগতিশীল ব্র্যান্ড যা তার প্রিমিয়াম গুণমান এবং বিস্তৃত পণ্যের জন্য পরিচিত এবং একটি নতুন অবস্থান গ্রহণের চেষ্টা করছে। যা খাদ্যের সাথে গ্রাহকদের একটি গভীর বন্ধনে আবদ্ধ করে।