আইস ক্রিম ও ডেসার্ট বিভাগটিকে ভারতে আরও উপভোগ্য করে তোলার লক্ষ্যে, কোয়ালিটি ওয়াল’স নিয়ে এল গোল্ডেন স্পুন। ব্র্যান্ডের দর্শন ‘সার্ভিং জয়’-এর প্রতি সত্য থাকার লক্ষ্যে, এই নতুন ডেসার্ট রেঞ্জের লক্ষ্য পরিবারকে একত্রিত করা, প্রতিদিনের মুহূর্তগুলিকে প্রতিটি স্কুপের সঙ্গে লালিত স্মৃতিতে পরিণত করা। ভারত মিষ্টির আইটেমের এক বিশাল বাজার এবং আইসক্রিম এবং হিমায়িত মিষ্টান্নের বিভাগ এখনও অপ্রতুল। ক্রমবর্ধমান কোল্ড চেইন পরিকাঠামো এবং হোম রেফ্রিজারেটরের প্রবেশাধিকারের সঙ্গে, এই সেক্টরের বৃদ্ধির বিশাল সুযোগ রয়েছে। গোল্ডেন স্পুনের মাধ্যমে, কোয়ালিটি ওয়াল’স এই সম্ভাবনাকে কাজে লাগাতে চাইছে।
গোল্ডেন স্পুন চারটি অপ্রতিরোধ্য ভেরিয়েন্ট অফার করে: দি টাইমলেস ভ্যানিলা; যাতে রয়েছে ভারতীয় মিষ্টি- বোঁদের এক আধুনিক রূপ; টু-ইন-ওয়ান চকলেট ভ্যানিলা এবং টু-ইন-ওয়ান ম্যাঙ্গো ভ্যানিলা, যা গ্রাহকদের তাদের ঘরের আরামে থেকে একই স্কুপে দুই স্বাদের অভিজ্ঞতা দেয়। এই লঞ্চে প্রচারে রয়েছেন বলিউড আইকন কাজল। ছবিতে গোল্ডেন স্পুন পরিবেশন করার আগ মুহূর্ত পর্যন্ত কাজলকে পরিবারের সদস্যদের সঙ্গে অবিরাম কথা বলতে দেখা যায়। তবে তিনি একবার গোল্ডেন স্পুনের স্বাদ নিতেই মোহিত হয়ে যান এবং এর স্বাদে হারিয়ে যান।
টেলিভিশন, সোশ্যাল মিডিয়া, ইনফ্লুয়েন্সার পার্টনারশিপ এবং সিজনাল কনটেন্ট হিসেবে এই অসাধারণ বিজ্ঞাপনটি লঞ্চ করা হয়েছে।