কিসনা’র #আবকি_বার_আপকে_লিয়ে ক্যাম্পেইন

কিসনা ডায়মন্ড এবং গোল্ড জুয়েলারি, ভারতের একটি অন্যতম জুয়েলারি খুচরা চেইন, দেশজুড়ে ১০০টি মারুতি সেলিরিও গাড়ি সৌভাগ্যবান গ্রাহকদের হাতে তুলে দিয়েছে। #আবকিবারআপকে_লিয়ে ক্যাম্পেইনের শেষ দিনে এই গাড়িগুলি একসাথে ১১টি শহরে বিজয়ীদের কাছে পৌঁছে দেওয়া হয়। এই ক্যাম্পেইনে ৫১,২১৯ জন মানুষ অংশগ্রহণ করেছেন, যা কিসনা’র ইতিহাসে এবং জুয়েলারি শিল্পে এক ঐতিহাসিক ঘটনা। এটি গত বছরের ১ সেপ্টেম্বরে শুরু হয়েছিল যা এই বছরের ১৮ জানুয়ারীতে শেষ হয়েছে। অনুষ্ঠানে অংশগ্রহণকারীরা ২০,০০০ টাকা বা তার বেশি মূল্যের ডায়মন্ড, প্লাটিনাম বা সোলিটেয়ার জুয়েলারি অথবা ৫০,০০০ টাকা বা তার বেশি মূল্যের সোনার জুয়েলারি কিনে গাড়ি জেতার সুযোগ পেয়েছিলেন, যার মধ্যে থেকে ১০০ জন ভাগ্যবান গ্রাহক লাকি ড্র-এ মারুতি সুজুকি সেলিরিও গাড়িটি জিতে নিয়েছে।

ক্যাম্পেইনের শেষে, গ্র্যান্ড ফিনালেতে কিসনা ভারত জুড়ে মোট ১০৪ জন বিজয়ী বেছে নিয়েছিল। তবে, উত্তর ভারত থেকে প্রায় ২০,৭৯৫ জন গ্রাহক অংশগ্রহণ করেছিলেন, এছাড়াও বাকি জায়গা থেকেও ব্যাপক লোকজন অংশ নিয়েছিল। বিজয়ীরা দিল্লী, হরিয়ানা, পাঞ্জাব, মহারাষ্ট্র এবং তামিলনাড়ুসহ বিভিন্ন রাজ্যে অনুষ্ঠিত বিশেষ অনুষ্ঠানের মধ্যে থেকে এই গাড়িগুলি জিতে নেয়। এই গাড়িগুলি বিতরণ করার দিনই টেলি-কলের মাধ্যমে বিজয়ীদের এই বিষয়ে জানানো হয়েছিল, যাতে তাদের এই অভিজ্ঞতাটি আরো স্মরণীয় করে তোলা যায়। সারা ভারতে কিসনার উপস্থিতি ছড়িয়ে থাকার ফলে প্রত্যন্ত এলাকার গ্রাহকরাও এই বিশেষ উদযাপনে অংশগ্রহণ করার সুযোগ পেয়েছে।

এই বিষয়ে হরি কৃষ্ণা গ্রুপের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক, শ্রী ঘনশ্যাম ঢোলকিয়া বলেছেন, “#আবকিবারআপকে_লিয়ে ক্যাম্পেইনে গ্রাহকদের অংশগ্রহণ আমাদের প্রতি ভালোবাসা ও আস্থার প্রমাণ। এই ক্যাম্পেইনের মাধ্যমে আমরা আমাদের গ্রাহকদের মধ্যে আনন্দ ভাগাভাগি করে নেওয়ার পাশাপাশি তাদের জন্য বিশেষ পুরস্কার জেতার সুযোগ করে দিতে পেরে সত্যই আনন্দিত।”