হাউস অফ ম্যাকডোয়েলসের গ্লাসওয়্যার কার্তিক আরিয়ানকে তাদের প্রচারণার মুখ হিসাবে ঘোষণা করেছে #YaaronWaaliBaat!

অপ্রত্যাশিতভাবেই বন্ধুত্ব বিকশিত হয়, তা সেটি কোনও পুরানো বন্ধুর সাথে পুনরায় যোগাযোগ হোক কিংবা আপনার কোন সাধারণ শখের মাধ্যমে মাধ্যমে প্রতিবেশীর সাথে বন্ধন মজবুত করা বা কোনও নতুন শহরে অপরিচিত ব্যক্তির সাথে যোগাযোগ গড়ে উঠা। আমরা অনেক সময়ই বুঝতে পারি না যে কখন ইয়ারদের সাথে আমাদের যোগাযোগ ঠিক কোন সীমা পর্যন্ত পৌঁছে যায়, এই বন্ধুত্বগুলি আমাদের একসঙ্গে বেড়ে উঠতে, শিখতে এবং আমাদের এমন দিকগুলি অন্বেষণ করতে সাহায্য করতে পারে যা আমরা কখনও ভাবিনি। হাউস অফ ম্যাকডাওয়েল’স গ্লাসওয়্যার ঠিক সেই কথাই বলে – #YaaronWaaliBaat । ইয়ারো বালি বাত হ’ল হৃদয়স্পর্শী সংযোগের বহিঃপ্রকাশ যা কেবল বর্তমান বন্ধুত্বের সীমাহীন সম্ভাবনাগুলিকেই নয় বরং চলার পথে মুখোমুখি হওয়া সম্ভাবনাগুলিকে ক্রমাগত আলিঙ্গন করে।এই আবেগকে জীবন্ত করে তোলার জন্য ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হয়েছেন আমাদের প্রজন্মের দুর্দান্ত ইয়ার- কার্তিক আরিয়ান। অভিনেতা আজকের প্রজন্মের চঞ্চলতার মূল চেতনার প্রতীক, এবং তার উপস্থিতি যে শুধুমাত্র ব্র্যান্ডের আবেদনকেই বাড়িয়ে তোলে তাই নয়, দর্শকদের সাথে খাঁটি এবং অর্থবহ সংযোগ তৈরি করতে সাহায্য করে। চরিত্রের সঙ্গে একাত্ম হয়ে উঠার জন্য সুপরিচিত কার্তিক আরিয়ান নিজে আইএসএল শিখতে সচেষ্ট হয়েছেন এবং এই টিভিসি-কে করে তুলেছেন একেবারে নিখুঁত।

আমরা যেমন আমাদের বন্ধুদের জন্য সবকিছু করতে পারি, কার্তিক আরিয়ান হাউজ অফ ম্যাকডাওয়েল’স গ্লাসওয়্যারের সাম্প্রতিকতম এই প্রচারাভিযান ফিল্মে তাঁর ‘ইয়ারো বালি বাত’ দারুনভাবে ফুটিয়ে তুলেছেন। তিনি তার নিজের সিনেমার একটি আইকনিক দৃশ্যকে পুনরায় তুলে ধরেছেন, তবে এবার কিছুটা অন্যভাবে। সাইন ল্যাঙ্গুয়েজ বা সাংকেতিক ভাষার ব্যবহার করে তিনি সেই সব বন্ধুর কাছে পৌঁছানোর চেষ্টা করেছেন, যারা শ্রবণ প্রতিবন্ধী। এর একমাত্র উদ্দেশ্য হ’ল সকলকে বিশেষ অনুভব করার পাশাপাশি উদযাপনের অন্তর্ভুক্ত করা।এই প্রচারাভিযানে ছোট ছোট অথচ অর্থবহ অর্থবহ ভঙ্গি কিভাবে সম্পর্কের সীমাহীন সম্ভাবনাগুলি উন্মোচন করতে এবং কীভাবে অন্তর্ভুক্তি সমস্ত বন্ধুত্বের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে উঠতে পারে সেই ভাবনাকে জীবন্ত করে তুলেছে। বিজ্ঞাপনটি ফের সেই বিশেষ ভাবনাকে সকলের সামনে তুলে ধরে যে ‘ইয়ারো বালি বাত’ এর মতো আনন্দের আর কিছুই নেই।

ডিয়াজিও ইন্ডিয়ার মার্কেটিং অ্যান্ড পোর্টফোলিও হেড বরুণ কুরিচ বলেন, “হাউজ অব ম্যাকডাওয়েল’স গ্লাসওয়্যারের মুখ হিসেবে সুপারস্টার কার্তিক আরিয়ানকে সঙ্গে নিয়ে সর্বশেষ প্রচারাভিযান ঘোষণা করতে পেরে আমরা রোমাঞ্চিত। ব্র্যান্ড হিসাবে, আমরা একে অপরের উন্নতির মাধ্যম হিসাবে বন্ধুত্বে দৃঢ়ভাবে বিশ্বাস করার সঙ্গে সঙ্গে ইয়ারদের সাথে ভাগ করে নেওয়া বন্ধনের সীমাহীন সম্ভাবনাগুলিকেও প্রকাশ করে। এই কৌশলগত সহযোগিতা শুধুমাত্র হাউস অফ ম্যাকডাওয়েল’স গ্লাসওয়্যারের জন্য একটি নতুন অধ্যায়ের সূচনা করে তাই নয়, কার্তিকের বন্ধুত্বপূর্ণ সিনেমাটিক উপস্থিতিকেও কাজে লাগানোর এটি একটি সচেতন প্রয়াস।  বিজ্ঞাপনটি কার্তিকের জনপ্রিয় ‘বন্ধুত্বের পেগ’ এর মধ্যে দিয়ে দারুনভাবে ফুটিয়ে তোলা হয়েছে। কার্তিক কঠোর পরিশ্রমের মাধ্যমে ISL বা সাংকেতিক ভাষা আয়ত্ত করে তার ঠিকঠাক ব্যবহার করেছেন ঠিক নিজের ছবির মতোই।”।’হাউস অব ম্যাকডাওয়েল’স গ্লাসওয়্যার’-এর সঙ্গে যুক্ত হওয়া প্রসঙ্গে কার্তিক আরিয়ান বলেন,  “একজন অভিনেতা হিসেবে আমি জীবনের অবিশ্বাস্য মুহূর্তগুলো অনুভব করার আনন্দ পেয়েছি। কিন্তু যখন আমি সত্যিকারের অগ্রাধিকারগুলো নিয়ে চিন্তা করি, তখন বন্ধুত্ব অর্থাৎ ইয়ারি সবার আগে আসে। হাউজ অফ ম্যাকডাওয়েল’স গ্লাসওয়্যারের মতো ব্র্যান্ডের সাথে যুক্ত হতে পেরে আমি অত্যন্ত আনন্দিত যা বন্ধুত্ব মজবুত করার জন্য অনুঘটক হিসাবে কাজ করেছে। ব্র্যান্ডের জন্য শুটিং করা এবং ইয়ারি সম্পর্কে তাদের চিন্তাভাবনা বোঝা আমার কাছে সত্যিই অসাধারণ অভিজ্ঞতা ছিল। আমি এটা নিয়ে দারুণ উত্তেজিত । আমার কেরিয়ার সফর এখনো পর্যন্ত অত্যন্ত আনন্দদায়ক। তবে আমি যে বন্ধুত্ব তৈরি করেছি তা সত্যিই আমার জীবনের কাহিনীকে সমৃদ্ধ করেছে। এক কথায় এই অংশীদারিত্ব আমার জন্য অত্যন্ত ব্যক্তিগত এবং বিশেষ “।