গ্রাহকদের ক্রয়-পরবর্তী পরিষেবা প্রদান করবে জীভস

ভারতের স্বদেশী ই-কমার্স মার্কেটপ্লেস ফ্লিপকার্টে আজ তার পরিষেবা জীভসের সম্প্রসারণ ঘোষণা করেছে। যা গ্রাহকদের এবং ব্যবসার জন্য ক্রয়-পরবর্তী পরিষেবা সমাধান প্রদান করে৷  হোম অ্যাপ্লায়েন্স, মোবাইল, আইটি পণ্য, আসবাবপত্র, ভোক্তা ইলেকট্রনিক্স এবং আরও অনেক পণ্যের একটি বিস্তৃত পরিসর পূরণ করবে জীভস।

ভারতে গতিশীল ডিজিটাল অর্থনীতি এবং খুচরা ল্যান্ডস্কেপের সাথে তাল মিলিয়ে,  জীভস একটি প্রযুক্তি-সক্ষম বিশেষজ্ঞ এবং বিশ্বস্ত ক্রয়-পরবর্তী পরিষেবা অংশীদারে রূপান্তরিত হয়েছে যা সারা দেশে ব্যবসা এবং গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদা পূরণ করে। উল্লেখ্য, জীভসে ৩০০ টিরও বেশি ওয়াক-ইন পরিষেবা কেন্দ্র, ১,০০০ অন-সাইট পরিষেবা অংশীদার এবং ৯,০০০-এরও বেশি  প্রশিক্ষিত পরিষেবা প্রযুক্তিবিদ রয়েছে। যা ভোক্তাদের ঝামেলা-মুক্ত বিক্রয়োত্তর পরিষেবা প্রদান করে।

 ফ্লিপকার্ট গ্রুপের জিভসের সিইও নিপুন শর্মা বলেন, একটি স্বদেশী ব্র্যান্ড হওয়ায় ভারতে প্রাণবন্ত ডিজিটাল ইকোসিস্টেমকে শক্তিশালী করার জন্য আমাদের নিরন্তর চেষ্টা করে চলেছি।