ভারতের শীর্ষস্থানীয় আগরবাতি ব্র্যান্ড আইটিসি মঙ্গলদীপ, তার নতুন প্রচারাভিযান ‘দিল সে করো বাত, ভগবান কে সাথ’ লঞ্চ করেছে, যার মাধ্যমে ব্র্যান্ড ঈশ্বরের সাথে আমাদের একটি ঐশ্বরিক বন্ধনকে উদযাপন করবে। এই লঞ্চের মাধ্যমে আগরবাতি কোম্পানি মানুষের জীবনধারা, আচার-অনুষ্ঠান এবং বিশ্বাসের প্রদর্শিত করেছে। টিভিসিটি তামিলনাড়ু, অন্ধ্রপ্রদেশ, পশ্চিমবঙ্গ, অরুণাচল প্রদেশ এবং কেরালা রাজ্যে ১০ ই জুলাই থেকে সম্প্রচারিত হয়েছে, যা টিভির পাশাপাশি সোশ্যাল মিডিয়া প্লাটফর্মগুলিতেও উপলব্ধ।
এই আনন্দদায়ক প্রচারণাটি ঈশ্বরের সাথে গভীর সংযোগকে উদযাপন করে। এই ঐশ্বরিক সম্পর্ককে নতুন করে কল্পনা করে, কোম্পানি আরাধনার মাধ্যমে একটি ব্যক্তিগত এবং বন্ধুত্বপূর্ণ বন্ধন গড়ে তুলবে। মঙ্গলদীপ ব্র্যান্ডটি ভক্তি এবং মঙ্গল প্রচার করে, যার লক্ষ্য হল মহৎ উৎসব উদযাপন এবং প্রতিদিনের প্রার্থনার একটি অংশ হয়ে ওঠা। কোম্পনি বিশ্বাস করে যে ঈশ্বর কখনই আমাদের পাশ ত্যাগ করেন না, বরং প্রিয়জনদের একত্রিত করে, আমাদের আত্মাকে শক্তিশালী করে এবং ব্যক্তিগত প্রশান্তি দেয়।
এই ক্যাম্পেইনের সূচনা অনুষ্ঠানে মন্তব্য করে আইটিসির ম্যাচস অ্যান্ড আগরবাত্তি বিজনেসের (এমএবি) চিফ এক্সেকিউটিভ গৌরব তায়াল বলেছেন, “এই প্রচারাভিযানের লক্ষ্য হল ঈশ্বরের সাথে আমাদের সংযোগকে উদযাপন করে কেবল ঈশ্বরের শক্তির প্রতি শ্রদ্ধার অনুভূতিই নয়, সাহচর্যের অনুভূতিও বৃদ্ধি করা। আমরা এর মাধ্যমে দৈনন্দিন জীবনে ঐশ্বরিক উপস্থিতি অনুভব করার সম্ভাবনার প্রতি জোর দিয়েছি।”