মাই মিউজ় হল স্বামী-স্ত্রী জুটি সাহিল এবং অনুষ্কা গুপ্তা দ্বারা প্রতিষ্ঠিত ভারতের প্রথম এবং শীর্ষস্থানীয় যৌন সুস্থতা সংক্রান্ত ব্র্যান্ড। বিগত তিন বছরে, মাই মিউজ় কার্যত এক আন্দোলনের জন্ম দিয়েছে, যেখানে ভারতীয়রা যৌন আনন্দলাভকে তাঁদের সুস্থতার যাত্রার মূল অংশ হিসেবে দেখার উৎসাহ পেয়েছেন। ঘনিষ্ঠতার ক্ষেত্রে ভারতের পরিবর্তনশীল দৃষ্টিভঙ্গির জন্য অনুঘটক হয়ে ওঠা এই ব্র্যান্ড, মানুষকে পারষ্পরিক সংযোগ এবং আত্ম-আবিষ্কারকে অগ্রাধিকার দিতে সাহায্য করে চলেছে।
মাই মিউজ়ের আত্মপ্রকাশের আগে পর্যন্ত, ভারতে উন্নত মানসম্পন্ন অন্তরঙ্গ পণ্য খুঁজে পাওয়া ছিল একটি বড় চ্যালেঞ্জ। বাজার ভরিয়ে রেখেছিল সস্তা, অসুরক্ষিত বিভিন্ন বিকল্প পণ্য। এবং সেগুলিকে প্রায়শই লজ্জাজনক হিসাবে বিবেচনা করে লুকিয়ে রাখা হত। সামাজিক মাধ্যমে ইনটিমেসি এবং যৌন স্বাস্থ্য নিয়ে আলোচনা বাড়লেও ঘনিষ্ঠতা এবং অন্তরঙ্গতার আনন্দ নিয়ে কথোপকথন খুব কমই হত। সাহিল এবং অনুষ্কা বুঝতে পেরেছিলেন যে মানুষকে শারীরিক এবং মানসিকভাবে আরও প্রফুল্ল করে তুলতে পারে এমন উচ্চ মানের পণ্যের অত্যন্ত প্রয়োজনীয়তা রয়েছে এবং সেই বিরাট শূন্যতা পূরণ করতে কাজ শুরু করেন তাঁরা।
মাই মিউজ় যখন পথ চলা শুরু করেছিল, তখন তাদের উদ্দেশ্য শুধুমাত্র পণ্য বিক্রি করা ছিল না, বরং তারা এক নতুন ধারার কথোপকথন শুরু করার উপরে জোর দিয়েছিল। প্রতিষ্ঠাতা দম্পতি ব্যক্তিগত অভিজ্ঞতা এবং বছরের পর বছর কঠোর গবেষণার ভিত্তিতে আধুনিক ভারতীয়দের জন্য বিশেষভাবে ডিজ়াইন করা এমন সব সামগ্রী তৈরি করেন- যা ব্যবহারের ক্ষেত্রে বিচক্ষণ, সহজ এবং নতুনদের জন্য উপযুক্ত। শিক্ষামূলক বিষয়বস্তু তৈরি করা এবং ভোগ ও এলে-এর মতো শীর্ষ প্রকাশনাগুলির প্রাথমিক সহায়তায় মাই মিউজ় যৌন সুস্থতার ক্ষেত্রে এক বিশ্বস্ত, পথপ্রদর্শক ব্র্যান্ড হিসাবে নিজের স্বাতন্ত্র্য প্রতিষ্ঠা করতে সফল হয়েছে। মাই মিউজ় ভারতে অন্তরঙ্গতা সম্পর্কে আরও খোলামেলা এবং স্বচ্ছ কথোপকথনের দরজা খুলে দিয়েছে।