দিলজিৎ দোসাঞ্জ, তার সঙ্গীত এবং ফ্যাশনের জন্য পরিচিত একজন সাংস্কৃতিক বিঘ্নকারী, ঐতিহ্যের সাথে আধুনিকতা মিশ্রিত করে তার সাহসী দৃষ্টিভঙ্গির প্রদর্শন করেন। তার সর্বশেষ সহযোগী মোকোবারা, ট্র্যাকিং-ফ্যাশন এ দ্রুত বিকাশ ঘটিয়ে আন্তর্জাতিক বাজারে ফ্যাশনের ইন্ডাস্ট্রিতে উদ্ভাবনের সাথে ব্যাপক পরিবর্তন ঘটাচ্ছে।২০২০ সালের জানুয়ারিতে প্রতিষ্ঠার পর থেকে, মোকোবারা ট্রাভেল এবং লাইফস্টাইল সেক্টরে একটি শীর্ষস্থানীয় কোম্পানিতে পরিণত হয়েছে। ব্র্যান্ডটি মহামারীর আগে চালু হয়েছিল, যা এখন ভ্রমণ ফ্যাশনে নতুন উদ্ভাবনীর সাথে দ্রুত নিজেকে প্রতিষ্ঠিত করেছে।
মোকোবারা তার আধুনিক, ডিজাইন-ড্রিভেন লাগেজ, ব্যাকপ্যাক, ব্যাগ এবং আনুষাঙ্গিকগুলিতে মসৃণ কার্যকারিতা এবং আকর্ষণীয় কমনীয়তার উপর জোর দিয়ে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। ফলে, ব্র্যান্ডটি বলিউডে সরাসরি প্রতিষ্ঠিত হতে পেরেছে, এটি ক্রু-এর সেটে দিলজিৎ দোসাঞ্জের দৃষ্টি আকর্ষণ করেছিল। জিমি ফ্যালন অভিনীত দ্য টুনাইট শো-তে ব্যাকস্টেজ থেকে শুরু করে তার দোসাঞ্জ-লুমিনাতি বিশ্ব ভ্রমণের বৈদ্যুতিক পর্যায়ে সর্বত্র দেখা যায়, ফলে মোকোবারা, দোসাঞ্জের গো-টু হয়ে উঠেছে। যেহেতু মোকোবারা এবং দোসাঞ্জ একে অপরের সাথে খাপ খায়, তাই এটা আগের থেকেই নিশ্চিত ছিল যে কোম্পানি তাকে নিজেদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত করবেন।
মোকোবারার লক্ষ্য হল #goingplaces-এ সকলের জন্য ভ্রমণকে আরও রোমাঞ্চকর করে তোলা। তারা অসাধারণ ডিজাইনের মাধ্যমে এই লক্ষ্যটি কার্যকরভাবে সম্পন্ন করেছে, যা ফ্যাশনের প্রতি দোসাঞ্জের দৃষ্টিভঙ্গির প্রতিফলন। বর্তমানে, মোকোবারা দোসাঞ্জের সাথে আন্তর্জাতিক মঞ্চে বিপ্লব ঘটাচ্ছে। এই বিষয়ে, মকোবারার প্রতিষ্ঠাতা সঙ্গীত আগরওয়াল বলেছেন, “বিশ্বমঞ্চে আমাদের ব্র্যান্ডকে দিলজিতের মতো এইভাবে কেউ তুলে ধরতে পারবে না। আমাদের লাগেজ তার ভ্রমণে নিখুঁতভাবে একত্রিত হয়েছে, যা বিশ্ব আগে কখনও দেখেনি।”