প্রতিদিন চার ঘণ্টারও বেশি সময় ফায়ার টিভি দেখে ভারতীয়রা

অ্যামাজন ফায়ার টিভি স্ট্রিমিং ট্রেন্ডসের ২০২২-এর রিপোর্টে দেখা গেছে ইন্টারনেট-ভিত্তিক সামগ্রীর ক্রমবর্ধমান জনপ্রিয়তার সাথে ভারতীয় পরিবারগুলি অ্যামাজন ফায়ার টিভিতে প্রতিদিন চার ঘণ্টারও বেশি সময় ব্যয় করে। গত বছরে আঞ্চলিক বিষয়বস্তু অগ্রাধিকার পেয়েছে।

সেখানে দেখা গেছে ফায়ার টিভি ব্যবহারকারীরা হিন্দি, তেলেগু, তামিল, মালায়লাম এবং বাংলা তালিকার শীর্ষে থাকা ১২টিরও বেশি ভাষায় সামগ্রী উপভোগ করেছেন। অ্যামাজন ডিভাইস ইন্ডিয়ার ডিরেক্টর এবং কান্ট্রি ম্যানেজার পরাগ গুপ্তা বলেন, ২০২২ গ্লোবাল স্পোর্টসের ইতিহাসে সবচেয়ে বড় কিছু মুহূর্ত দেখেছে।

এছাড়াও আমরা একাধিক OTT স্ট্রিমিং পরিষেবা সহ কয়েক লক্ষ ফায়ার টিভি গ্রাহকদের কাছে তা পৌঁছে দিতে পেরে আমরা আনন্দিত।