৩ কোটি Activa বিক্রয়ের মাইলস্টোন উদযাপন করেছে Honda

Honda মোটরসাইকেল এবং স্কুটার ইন্ডিয়া (HMSI), ভারতের ১ নম্বর স্কুটার ব্র্যান্ড ‘Activa’, ভারতীয় টু-হুইলার শিল্পে ৩ কোটি গ্রাহকের মাইলস্টোন অর্জন করেছে। এই টু-হুইলারটি ভারতের স্কুটার বাজারে অত্যাধুনিক, নির্ভরযোগ্য, এবং শীর্ষস্থানীয় গতিশীলতা প্রদর্শন করছে। 

Honda Activa, ৩ কোটি ভারতীয় পরিবারের স্বপ্ন পূরণ করছে, যার কাস্টমার রেঞ্জ প্রতি বছর বৃদ্ধি পাচ্ছে। ২০০১ সালে লঞ্চ হওয়া এই টু-হুইলারটি মাত্র ৩ বছরের মধ্যে স্কুটার সেগমেন্টে (২০০৩-০৪) ভারতীয় গ্রাহকদের কাছে প্রথম পছন্দ হিসেবে স্বীকৃতি পেয়েছে। এছাড়াও, এটি ২ বছরের মধ্যে ১০ লক্ষেরও বেশি গ্রাহক অর্জন করে উল্লেখযোগ্য মাইলস্টোন অতিক্রম করার পাশাপাশি, ব্র্যান্ডটি মাত্র ১৫ বছরের (২০১ সালে) মধ্যে ১কোটি গ্রাহকের মাইলস্টোন অর্জন করেছে। ব্র্যান্ডের জনপ্রিয়তা এতটাই যে, মাত্র ৭ বছরের (২০২৩) মধ্যে এর গ্রাহক ২ কোটি পর্যন্ত বৃদ্ধি পেয়েছে।

এই ঐতিহাসিক মাইলস্টোন অর্জনের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে, হোন্ডা মোটরসাইকেল এবং স্কুটার ইন্ডিয়ার প্রেসিডেন্ট, সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর, সুতসুমু ওটানি বলেছেন, “মাত্র ২২ বছরের মধ্যে ৩ কোটি গ্রাহকের মাইলস্টোন অর্জন করতে পেরে আমরা আনন্দিত। এই সাফল্যটি গ্রাহকদের আমাদের প্রতি বিশ্বাসের প্রতিফলন। HMSI আমাদের গ্রাহকদেরকেএক্সসেপশনাল ভ্যালু সরবরাহ করার জন্য প্রতিশ্রুতি গ্রহণ করেছে।”