Haier India-র লক্ষ হল ২০২৪ সালে ১০০ বিলিয়ন টার্নওভার

ব্যবসা সম্প্রসারণের খাতিরে ১০,০০০কোটি টাকার টার্নওভারের লক্ষ্যমাত্রা নিচ্ছে হোম অ্যাপ্লায়েন্স Haier India। যা ২০২৪ সালের শেষ নাগাদ সমস্ত হোম অ্যাপ্লায়েন্সেস এবং কনজিউমার ইলেকট্রনিক্সের জন্য একটি ওয়ান স্টপ সমাধান প্রদান করবে। শুধু তাই নয়  Haier India-র এই লক্ষ্য মাত্রা ২০২৩ এবং ২০২৪ সালে ৪০% এবং ৩০% প্রত্যাশিত রাজস্ব বৃদ্ধির সাথে সামঞ্জস্যপূর্ণ। 

ভারতে সর্বোত্তম-শ্রেণীর প্রোডাক্ট সরবরাহ করতে গ্রাহকের চাহিদা ও  ‘মেক ইন ইন্ডিয়া’ এবং ‘মেড ফর ইন্ডিয়া স্ট্রাটেজি ‘-র সাথে সামঞ্জস্য রেখে Haier তার বিক্রয়োত্তর পরিষেবা নেটওয়ার্ককে শক্তিশালী করার মাধ্যমে ক্রমাগত তার উৎপাদন ক্ষমতা প্রসারিত করে চলেছে। ভারতীয় বাজারে রেফ্রিজারেটর এবং ওয়াশিং মেশিনে শক্তিশালী প্ল্যাটফর্ম তৈরি করেছে Haier India।

ভারতের বাজারে প্রভাব বিস্তরের জন্য তাদের পরবর্তী পদক্ষেপ হল এয়ার কন্ডিশনার এবং টিভিতে নেতৃত্ব দেওয়া।প্রিমিয়ামাইজেশন, প্রোডাক্ট ইনোভেশন এবং স্মার্ট হোম অ্যাপ্লায়েন্সের সম্পূর্ণ রেঞ্জ সরবরাহের মাধ্যমে Haier India-র লক্ষ হল গ্রাহকদের প্রতিদিনের জীবনকে কার্যকর এবং দক্ষ করে তোলা।