ভারতের স্বদেশী ই-কমার্স মার্কেটপ্লেস ফ্লিপকার্ট তার এন্ড অফ সিজন সেল (ইওএসএস) ইভেন্টের ডিসেম্বর সংস্করণ নিয়ে উপস্থিত হয়েছে। উল্লেখ্য, ফ্লিপকার্টের এই এন্ড অফ সিজন সেলে প্রায় দুই লক্ষেরও বেশি বিক্রেতাদের অংশগ্রহণ করেছে। ৭ থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত এই চলবে।
ফ্লিপকার্টের এই এন্ড অফ সিজন সেলে থাকবে ১০,০০০ এরও বেশি ব্র্যান্ড। যা বিয়ে, পার্টি ও শীতকালীন ফ্যাশনের একটি বিস্তৃত পরিসর অফার করে। ৬ দিনের এই ইভেন্টে ফ্লিপকার্ট ২৪ ঘণ্টা লাইভ কমার্স, ইমেজ সার্চ ও ভিডিও ক্যাটালগগুলির একটি আপগ্রেড সংস্করণ হোস্ট করবে। উল্লেখ্য গত ছয় মাসে ৫ মিলিয়নেরও বেশি ইউজার্স ফ্যাশানেবেল পোশাকের জন্য ফ্লিপকার্টের ভিজ্যুয়াল প্ল্যাটফর্ম সার্চ করেছে। এটি গ্রাহকদের তাদের পছন্দের পণ্যগুলির জন্য সেরা অফারগুলি আবিষ্কার করতে সাহায্য করে৷
ফ্লিপকার্ট ফ্যাশনের সিনিয়র ডিরেক্টর অভিষেক মালু বলেন, আমরা আত্মবিশ্বাসী যে এই ইভেন্টটি দেশে পরবর্তী ২০০ মিলিয়ন গ্রাহকদের অনবোর্ড করার জন্য আমাদের প্রচেষ্টাকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে।