দ্রুত গ্রাহক পরিষেবা দিতে প্রস্তুত ফ্লিপকার্ট

উৎসবের মরসুমে নির্বিঘ্নে সুস্থ গ্রাহক পরিষেবা দিতে বিশেষ উদ্যোগ নিয়েছে ফ্লিপকার্ট। এই কথা মাথায় রেখেই সম্প্রতি ফ্লিপকার্ট প্রায় ২,০০০-এরও বেশি বৈদ্যুতিক যানবাহন কিনেছে। ফ্লিপকার্ট-এর পক্ষ থেকে ভারতের ৯০টি শহরে ভালো গ্রাহক পরিষেবা দিতে দুই এবং তিন চাকার গাড়ি কেনা হয়েছে যা এই উৎসবের মরসুমে একদিকে যেমন দ্রুত পরিষেবা দিতে সাহায্য করবে তেমনি গ্রাহক পরিষেবার মানও অনেক উন্নত হবে।

ফ্লিপকার্টের লক্ষ্য হল ২০৩০ সালের মধ্যে তার সাপ্লাই চেইনের ২৫ হাজার ইভি স্থাপন। উল্লেখ্য, ১০০% বৈদ্যুতিক পরিষেবা চালু হওয়ার পর থেকে এক বছরের মধ্যে ফ্লিপকার্ট তার লক্ষ্যমাত্রার প্রায় ১০% অর্জন করে ফেলেছে।

ফ্লিপকার্টের প্রধান মহেশ প্রতাপ সিং বলেন, উৎসবের মরসুম হল মূলত স্টেকহোল্ডারদের জন্য। এই উৎসবের মরসুমেই সঠিক সময় এবং সঠিক দিনে গ্রাহকদের কাছে তাদের প্যাকেজগুলি ঠিকমত পৌঁছে দিতে পারলে একদিকে যেমন কম্পানীর সুনাম বজায় থাকবে তেমনি অপরদিকে তা কম্পানীর ব্যবসা বৃদ্ধির পক্ষেও সহায়ক হবে।