বার্ষিক ফ্ল্যাগশিপ ইভেন্ট ‘দ্য বিগ বিলিয়ন ডেজ ২০২৪’ শুরু হওয়ার আগে ফ্লিপকার্ট তার সাপ্লাই চেইন নেটওয়ার্ক প্রসারিত করছে।
নতুন ১১টি পরিপূরণ কেন্দ্র (ফুলফিলমেন্ট সেন্টার) চালু করার মাধ্যমে ফ্লিপকার্টের উদ্দেশ্য হল তার অপারেশনাল দক্ষতা উন্নত করা, গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদা পূরণ করা এবং এক লক্ষেরও বেশি নতুন কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করা।
ফ্লিপকার্ট ইনভেন্টরি ম্যানেজমেন্টকে অনুকূল করতে এবং দ্রুত বিতরণ নিশ্চিত করতে আধুনিক প্রযুক্তি ব্যবহার করছে। ফ্লিপকার্টের লক্ষ্য কেবল একটি অনায়াস ও সুবিধাজনক কেনাকাটার অভিজ্ঞতা প্রদান করা নয়, সেইসঙ্গে স্থানীয় বাসিন্দাদের জন্য কর্মসংস্থান সৃষ্টি করা এবং সুযোগ প্রদানের মাধ্যমে অর্থনৈতিক প্রবৃদ্ধি ও উন্নয়নে উল্লেখযোগ্য অবদান রাখা।