অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালের প্রথম ৩৬ ঘন্টা

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালের প্রথম ৩৬ ঘন্টায় প্রাইম আর্লি অ্যাক্সেস এবং প্রথম দিনে সবথেকে বেশি প্রাইম সাইন-আপ হয়েছে, যা গত বছরের থেকে ১.৯ গুণ বেশি। প্রথম ৩৬ ঘন্টায় ‘স্মল অ্যান্ড মিডিয়াম বিজিনেসেস’ (এসএমবি), স্টার্ট-আপ, আর্টিজান, ও উওমেন এন্টারপ্রিনারগণ সর্বাধিক প্রোডাক্ট পেশ করেছে ও ১০ লক্ষেরও বেশি প্রোডাক্ট বিক্রয় করেছে। ২৪ ঘন্টার প্রাইম আর্লি অ্যাক্সেস চলাকালীন সাধারন দিনের থেকে ১.৭৫ গুণ বেশি সাইন-আপ ঘটেছে। এইসময়ে প্রাইম মেম্বাররা অন্যদিনের থেকে অনেকবেশি কেনাকাটা করেছেন।

গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালে অ্যামাজন ইন্ডিয়া ‘ডায়মন্ডস ফেস্টিভ রিওয়ার্ডস প্রোগ্রাম’ চালু করেছে। সকল গ্রাহককে ওয়ান-টাইম ‘বোনাস ডায়মন্ডস’ দেওয়া হয়েছে। অ্যামাজন পে’র মাধ্যমে কেনাকাটা আরও সহজতর করা হয়েছে।  প্রাইম মেম্বারদের ফ্লাইট বুকিং-এ ৯০% বৃদ্ধি দেখা গেছে এইসময়ে।

গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল চলাকালীন গ্রাহকদের মধ্যে যেসব ক্যাটাগরির প্রতি আগ্রহ লক্ষ্য করা গেছে সেগুলি হল: স্মার্টফোন, কনজিউমার ইলেক্ট্রনিক্স ও পার্সোনাল কম্পিউটার, লার্জ অ্যাপ্লায়েন্সেস, টেলিভিশন, ফ্যাশন ও বিউটি, অ্যামাজন বিজনেস, অ্যামাজন কোর কনজিউমেবলস, অ্যামাজন ফ্রেশ, অ্যামাজন ডিভাইস, বুকিংস মেড ইজি।