বছরের পর বছর ধরে ফ্লিপকার্ট ভারতের স্বদেশী ই-কমার্স মার্কেটপ্লেসে একটি ইকোসিস্টেম তৈরি করেছে। যা দেশ জুড়ে স্থানীয় বিক্রেতাদের লক্ষ লক্ষ গ্রাহকের সাথে সংযুক্ত করে এবং তাদের ক্রমবর্ধমান চাহিদা পূরণে সহায়তা করে। উল্লেখ্য, এক্ষেত্রে পশ্চিমবঙ্গ একটি মূল রাজ্য হিসাবে আবির্ভূত হয়েছে যেখানে ২,০০০ ফ্যাশন বিক্রেতার একটি বিস্তৃত বিক্রেতা নেটওয়ার্ক রয়েছে।
ভারতের আন্তর্জাতিক ও স্বদেশী ব্র্যান্ডের ইকোসিস্টেম সম্পর্কে সংক্ষিপ্ত বোঝাপড়ার মাধ্যমে, ফ্লিপকার্ট পশ্চিমবঙ্গে ব্যাপক কর্মসংস্থানের সুযোগ তৈরি করেছে।শুধু তাই নয় বিক্রেতাদের ভৌগলিক সীমানা ছাড়িয়ে ভারত জুড়ে একটি বিশ্বস্ত গ্রাহক বেস তৈরি করার জন্য একটি প্ল্যাটফর্ম প্রদান করেছে ফ্লিপকার্ট।
৭ থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত ফ্লিপকার্ট তার ডিসেম্বর এডিশনের সিজন শেষের সেল হোস্ট করছে। এই সেলে কয়েক লক্ষ গ্রাহকদের জন্য ২০,০০০ পিন কোড জুড়ে রয়েছে শীতকালীন পোশাক, মহিলা ও শিশুদের পোশাকসহ অন্যান্য জিনিস।