কার্তিক আরিয়ানের সাথে ফ্যান্টা-এর নতুন টিভিসি Fnacking

কোকা-কোলা ইন্ডিয়ার বিখ্যাত পানীয় ব্র্যান্ড ফ্যান্টা, তার জনপ্রিয় স্ন্যাকসের সাথে সুস্বাদু ফ্যান্টা অরেঞ্জ-এ Fnacking-এর আনন্দ যোগ করে একটি নতুন ক্যাম্পেইন লঞ্চ করেছে। কার্তিক আরিয়ানের সাথে প্রস্তুত এই প্রচারাভিযানটি গ্রহকদের ফ্যান্টার সেন্সরিয়াল এবং আনন্দদায়ক স্বাদ উপভোগ করতে উৎসাহিত করছে। এটি ভারতের স্ন্যাকিং ল্যান্ডস্কেপে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এবং নিখুঁত স্ন্যাকিংয়ের অভিজ্ঞতা দেয়। ক্যাম্পেইনটি, বলিউড তারকা কার্তিকের ‘Fnacking’-এর কৌতুকপূর্ণ দিকটি দেখিয়েছে।

ফ্যান্টা-এর সাথে স্ন্যাকিংয়ের মজা নেওয়ার জন্য ‘Fnacking’ একটি নতুন শব্দ। প্রচারাভিযানে অভিনেতা, ফ্যান্টা অরেঞ্জ এবং স্ন্যাকসের এক্সপেরিমেন্টে জীবন দিয়েছে। এই প্রচারণাটি পরিচালনা করেছেন ওগিলিভি, যা লিভিশন, ডিজিটাল মিডিয়া এবং আউটডোর বিজ্ঞাপন সহ একাধিক প্ল্যাটফর্ম জুড়ে দর্শকদের মুগ্ধ করার জন্য প্রস্তুত।

ক্যাম্পেইন সম্পর্কে মন্তব্য করতে গিয়ে কোকা কোলা ইন্ডিয়া এবং দক্ষিণ-পশ্চিম এশিয়া-এর স্পার্কলিং ফ্লেভারস, সিনিয়র ক্যাটাগরি ডিরেক্টর সুমেলি চ্যাটার্জি জানিয়েছেন, “Fnacking একটি অনন্য, স্বাদযুক্ত স্ন্যাকস, এটি গ্রাহকদের স্বাদের সামগ্রিক অভিজ্ঞতাকে বাড়িয়ে তুলবে। আমাদের নতুন টিভিসিতে কার্তিক আরিয়ানের সহযোগিতা ফ্যান্টা-এর স্ন্যাকিংয়ের আচারকে উন্নত করে, প্রতিটি মুহূর্তকে আরও প্রাণবন্ত এবং উপভোগ্য করে তুলেছে।”